আলোচিত সংবাদ

বগুড়ায় হানিফ বাসের চাপায় নিহত ১, আহত ৫

বগুড়ার শেরপুরের মহাসড়কের শাহবন্দেগি ইউনিয়নে বেপরোয়া গতিতে হানিফ কোচের চাপায় মোটরসাইকেল দুই জন ও সিএনজির চারজোন গুরুতর আহত হয়েছে। এ ঘটনায় হাসপাতালে নেওয়ার পথে একজন নিহত হয়েছে।

আহতরা হলেন মারুফা আক্তার (২২) সে মির্জাপুর ইউনিয়নের ভাদ্রা গ্রামের মোফাজ্জলের মেয়ে। ফুলতলা এলাকার সিএনজির ড্রাইভার আব্দুস সবুর (৩৫) তাৎক্ষণিক অন্যদের নাম পরিচয় পাওয়া যায়নি।

বৃহস্পতিবার (১৮ জুলাই) সকাল সাড়ে ১১ টায় সাগরদিঘী ইউনিয়নের প্রতাপপুর এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। জানা যায়, বগুড়া থেকে ছেড়ে আসা হানিফ কোচ (ঢাকা মেট্রো ব ১৪ ৪৭৫৩) হামছায়াপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে প্রথমে চাপ দিয়ে পালিয়ে যাওয়ার সময় আবার সিএনজিকে চাপ দেয়। এতে মোটরসাইকেলের দুই যাত্রী ও সিএনজির ৪ যাত্রী গুরুতর আহত হয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে একজন মারা যায়। শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আহতদের নিয়ে গেলে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ বিষয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ একেএম বানিউল আনাম জানান, একজন পুরুষ মারা গেছে তার নাম পরিচয় পাওয়া যায়নি। তবে হানিফ কোচ’টি আটক করা হয়েছে, ড্রাইভার ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদেরকে আটক করা সম্ভব হয়নি।

Related Articles

Back to top button