বিনোদন

জীবন তখনই সার্থক হয় যখন জীবনের চেয়ে ভালোবাসা বড় হয়: শাকিব খান

নয় মাস পর দেশে ফিরেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। এই দীর্ঘ সময় তিনি যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অবস্থান করছিলেন। গত নভেম্বরে পাড়ি দিয়েছিলেন শাকিব খান। ছিলেন মার্কিন মুলুকে। দীর্ঘ ৯ মাস পর ঢালিউডের শীর্ষ এই তারকা দেশে ফিরলেন।

১৭ আগস্ট বেলা ১টায় তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন। এসময় তাকে স্বাগত জানাতে সেখানে ভিড় করেন অসংখ্য ভক্ত। বিমানবন্দরের তাকে স্বাগত জানাতে হাজির হয়েছিলে মিডিয়া অঙ্গনের শাকিবের ঘনিষ্ঠজনরাও।

বেশ কয়েকদিন ধরেই শাকিব খান বেশ আলোচনায়। আজ শাকিব তার ভেরিফাই ফেসবুকে স্ট্যাটাস দিয়ে লিখেন-জীবন তখনই সার্থক হয় যখন জীবনের চেয়ে ভালোবাসা বড় হয়। সবার ভালোবাসার বহিঃপ্রকাশ দেখে মনে হয়েছে – জীবন এত ছোট কেন? ধন্যবাদ আমার সকল সংবাদকর্মী ভাইবোনদের।

এতদিন পর আবার আপনাদের সামনে পেয়ে ভীষণ ভালো লেগেছে যা ভাষায় প্রকাশ করতে পারবো না। কৃতজ্ঞতা আমার সকল শাকিবয়ানদের প্রতি। তোমরা আমার কাছে আরেকটি পরিবার। রোদে পুড়ে, বৃষ্টিতে ভিজে যে ভালোবাসা তোমরা দেখালে; নিশ্চয়ই তা আমার জীবনের অন্যতম শ্রেষ্ঠ অর্জন।আমার হৃদয় নিঙড়ানো ভালোবাসা – কৃতজ্ঞতা তোমাদের প্রতি। এই ভালোবাসার প্রতিদান আমি আমার কাজ দিয়ে দেওয়ার সর্বোচ্চ চেষ্টা করব ইনশাল্লাহ।

জানা যায়, মাত্র তিন মাসের জন্য দেশে ফিরছেন শাকিব। নভেম্বরে ফিরে যাবেন আমেরিকা। এ বছর তিনি কাজ করবেন ‘রাজকুমার’ ও ‘মায়া’ নামের নতুন দুটি ছবিতে। এগুলোর প্রযোজক শাকিব নিজেই।

উল্লেখ্য, গত বছরের ১২ নভেম্বর যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন শাকিব খান। নয় মাসের এই প্রবাসজীবনে শাকিব খানের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ব্যানারে ৪৩তম জন্মদিনে ‘রাজকুমার’ সিনেমার ঘোষণা দিয়েছেন; নায়িকা মার্কিন নবাগত অভিনেত্রী কোর্টনি কফি। নিউইয়র্কের ওয়ার্ল্ড ফেয়ার মারিনা কনভেনশন হলে জমকালো আয়োজনে সিনেমাটির মহরত হয়।

Related Articles

Back to top button