বিনোদন

মনুষত্বের ওপর কোনো ধর্ম হয় না : নুসরাত

জন্মাষ্টমীর আগের দিন বসুরহাট কচুয়া লোকনাথ ধামে গিয়েছিলেন টালিউড অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান। লোকনাথ মূর্তির মাথায় জল ঢেলে পূজা দিয়েছেন তিনি।

বৃহস্পতিবার দুপুর ৩টার দিকে বসুরহাট মাটিয়া থানার অন্তর্গত কচুয়া লোকনাথ ধামে আসেন নুসরাত জাহান।লক্ষাধিক ভক্ত জন্মাষ্টমীর দিন পুজো দিতে জল ঢালতে আসেন কচুয়ার লোকনাথ ধামে, তাদের কোনো অসুবিধা না হয় খতিয়ে দেখেন তিনি।

২০১৯ সালে ভিড়ের চাপে কয়েকজনের মৃত্যু হয়, বহু মানুষ আহত হন। সেই কথা মাথায় রেখে এবারে প্রশাসন রীতিমতো আটোসাটো ফের যাতে দুর্ঘটনা না ঘটে সেই দিকে লক্ষ্য রাখার জন্য প্রশাসনের কর্তাদের সঙ্গে কথা বলেন তিনি।

করোনার কারণে গত দুই বছর বন্ধ ছিল পুজো, তার পর এ বছর আবার শুরু হয়েছে। তাই নিরাপত্তার কোনো অসুবিধা না হয় তার জন্য প্রচুর পরিমাণ পুলিশি ব্যবস্থা নেওয়া হয়েছে।

ভক্তদের উদ্দেশ্যে নুসরাত বলেন, লাখ লাখ ভক্ত যারা আসবেন, তাদের কোনো অসুবিধা না হয়, সঠিকভাবে পুজো দিতে পারে তা দেখতে এসেছি। সম্প্রীতির বার্তা নিয়ে এসেছি মনুষ্যত্বের ওপরে কোনো ধর্ম হয় না।

ভক্তদের জন্য যে খিচুড়ি ভোগ রান্না চলছিল, সেই রান্নায় হাত লাগান নুসরাত। তার পর নিজে হাতে সেই খিচুড়ি ভোগ বিলি করেন ভক্তদের।লেজেন্ডস লিগে খেলতে যত টাকা নিচ্ছেন সৌরভ, ফাঁস হলো চাঞ্চল্যকর তথ্য

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে নুসরাত বলেন, এখানে প্রায় ১০ লাখ পুণ্যার্থী আসবেন তারা যাতে ভালোভাবে পুজো দিতে পারেন তার জন্য পুলিশ প্রশাসন অক্লান্ত পরিশ্রম করছেন। লোকনাথ বাবার কাছে সবার মঙ্গল কামনার পাশাপাশি ভক্তদের জন্য ভোগ রান্না করাটা আমার কাছে অত্যন্ত সৌভাগ্যের ব্যাপার।

Related Articles

Back to top button