বিনোদন

স্ত্রীকে নিয়ে ‘আপত্তিকর’ মন্তব্য করলেন রণবীর

নিজের ব্যক্তিজীবন নিয়ে বরাবরই খোলামেলা ছিলেন বলিউড তারকা রণবীর কাপুর। এই নায়কের জীবনে প্রেম এসেছে বহুবার। তাই তাকে বলিউডের প্রেমিক পুরুষও মানেন অনেকে। সম্প্রতি দীর্ঘদিন প্রেমের পর নায়িকা আলিয়া ভাটকে বিয়ে করেছেন তিনি। বিয়ের পরপরই নতুন অতিথি আগমনের সুখবর জানিয়েছেন তারা।

বিয়ের পরও নিজেদের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করেছেন নবদম্পতি। আগামী মাসেই মুক্তি পাচ্ছে এ জুটির প্রথম সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। তাই প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন তারা। অন্তঃসত্ত্বা হলেও আলিয়া ভাট ঘরে বসে থাকছেন না।

বরং স্বামীর সঙ্গে গিয়ে বিভিন্ন অনুষ্ঠানে যোগ দিচ্ছেন, সিনেমার প্রচারণায় কথা বলছেন। তেমনই একটি অনুষ্ঠানে সম্প্রতি অংশ নেন রণবীর-আলিয়া। সেখানে স্ত্রীকে নিয়ে রণবীর এমন এক মন্তব্য করে বসলেন, যা নিয়ে নেটিজেনের ঘোর আপত্তি।

অনুষ্ঠানে সিনেমার বিভিন্ন প্রসঙ্গ নিয়ে কথা বলছিলেন রণবীর ও আলিয়া। এক ফাঁকে আলিয়ার মাতৃত্বকালীন স্থূল দেহ নিয়ে রসিকতা করে ফেলেন অভিনেতা। মাতৃত্ব নিয়ে আলিয়াকে প্রশ্ন করা হয়। তিনি যখন সেটার জবাব দিচ্ছিলেন, এর ফাঁকেই রণবীর বলে ওঠেন, ‘একজন তো দিন দিন ছড়িয়ে পড়ছে!’

আলিয়া অবশ্য মজার ছলে নিয়ে কথাটি হেসে উড়িয়ে দিয়েছেন। কিন্তু নেটনাগরিকেরা সহজভাবে নেননি। তারা রণবীরকে নানাভাবে কটাক্ষ করছেন। কেউ কেউ তো এ-ও বলে দিচ্ছেন, রণবীর ভালো বাবা হতে পারবেন না!

প্রসঙ্গত, বলিউডের বহু প্রতীক্ষিত সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। এটি পরিচালনা করেছেন অয়ন মুখার্জি। এতে রণবীর-আলিয়া ছাড়াও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, শাহরুখ খান, নাগার্জুনা, মৌনি রায়সহ আরও অনেকে। বিশাল বাজেটের এই সিনেমা আগামী ৯ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে।

Related Articles

Back to top button