বিনোদন

শাকিব খান দেশে আসার পর আমার কাছে একটি ফোন আসে: মাহি

দীর্ঘ নয় মাস পর দেশে ফিরেছেন ঢাকাই সিনেমা’র জনপ্রিয় নায়ক শাকিব খান। ফেরার পরই জানান, বেশকিছু সুখবর দেবেন এই অ’ভিনেতা। এই সংবাদের এক সপ্তাহ পার না হতেই গু’ঞ্জন উঠেছে, শাকিব খানের নায়িকা হচ্ছেন ছোট পর্দার জনপ্রিয় অ’ভিনেত্রী সামিরা খান মাহি।

তবে এ ব্যাপারে কিছুই জানেন না বলে জানালেন এই অ’ভিনেত্রী। শনিবার (২০ আগস্ট) রাত ৮টায় ‘চ্যানেল টুয়েন্টিফোর অনলাইন’কে এ কথা বলেন সামিরা খান মাহি। এ সময় এই অ’ভিনেত্রী বলেন, “আমা’র কোনো আইডি’য়াই নেই। শাকিব খানের সঙ্গে কাজ করব, এই প্রস’ঙ্গে তার বা অন্য কারো সঙ্গে কখনো কোনো কথাই হয়নি আমা’র।

আর তার সঙ্গে কাজের ব্যাপারে আমাকে নিয়ে কথা হওয়ার বিষয়টিও জানি না, একদমই না।” ঢালিউড সুপারস্টারের সঙ্গে কাজের গুঞ্জনের শুরু কী’ভাবে—প্র’শ্ন করতেই মাহি বলেন, “গু’ঞ্জনের শুরু কী’ভাবে তাও জানি না। তবে শাকিব খান দেশে আসার পর আমা’র কাছে একটি ফোন আসে।

ফোনে অ’জ্ঞাত এক ব্যক্তি তার নাম বলার পর আমাকে বলেন, ‘একটা সুখবর আছে’। তারপর ‘শাকিব খানের সঙ্গে আমাকে নিয়ে কাজের কথা হচ্ছে’ বলে জানায়। এরপর আমি ‘ওকে’ বলে ফোন রেখে দেই। এই অ’ভিনেত্রী বর্তমানে নাট’কের কাজ নিয়েই ব্য’স্ত সময় পার করছেন।

এ কারণে আপাতত কোনো গু’ঞ্জন বা চ’র্চিত খবর নিয়ে ভাবছেন না তিনি। এদিকে গত বছরের নভেম্বরে যু’ক্তরাষ্ট্রে গিয়েছিলেন শাকিব খান। দেশটির নাগরিকত্ব লাভের জন্য দীর্ঘ নয় মাস মাতৃভূমি থেকে প্রবাসে থাকেন। এরপর নয় মাস পর ১৭ আগস্ট দেশে ফিরেন এই তারকা।

Related Articles

Back to top button