আলোচিত সংবাদ

নিজেরা নিজেরা কথা বলেছি সেটাও নিউজ হয়ে যাচ্ছে: ছাত্রলীগ সভাপতি রিভা

সাংগঠনিক কর্মসূচিতে অংশ না নেওয়া নিয়ে ইডেন কলেজের রাজিয়া হলের ছাত্রীদের নিজ কক্ষে ডে’কে নিয়ে অ’কথ্য ভা’ষায় গা’লাগা’লির অ’ডিও ফাঁ’স হওয়ার পর ক্ষ’মা চেয়েছেন শিক্ষালয়টির ছাত্রলীগ সভাপতি তামান্না জেসমিন রিভা।

শনিবার তিনি এক ফেইসবুক পোস্টে লেখেন, “ইডেন কলেজ ছাত্রলীগের প্রতিটি কর্মীর সঙ্গে আমার আ’ত্মার সম্পর্ক। এরা আমার পরিবারের সদস্য ছাড়া অন্য কিছু নয়।একান্ত ব্য’ক্তিগত পরিবেশে হলেও দায়িত্বশীল জায়গা থেকে অ’সংযত ভাষার প্রয়োগ আমার অ’পরা’ধ হয়েছে বলে আমি স্বীকার করছি।

বাংলাদেশ ছাত্রলীগ আমাকে এমন শিক্ষা দেয় না, তাই সংগঠনের প্রতি আমি ক্ষমাপ্রার্থী। শুক্রবার ইডেন কলেজ ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভার গা’লাগা’লির একটি অ’ডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাই’রাল হয়।

জানতে চাইলে জেসমিন রিভা বলেন, “দেখুন, এটা একেবারেই আমাদের হলের একটি ক’ক্ষে, যে সকল মেয়ে ছাত্রলীগ করে তাদের সঙ্গে আমরা কথা বলতেছিলাম।এখানে আমি নে’তৃত্ব দিচ্ছি, আমার কর্মীদের একবার ব’কা দিব, আবার কাছে টেনে আনব, শা’সন করে কথা বলেছি। আবার তাদের নিয়ে বসে আড্ডাও দিয়েছি।

“এখানে প্রায় ৪০ মিনিট ধরে কথা বলেছি, শাসন করেছি আবার কাছেও টেনে নিয়েছি। কিন্তু একজন রেকর্ড করে উদ্দেশ্যমূলকভাবে হ’য়রা’নি করতে কেটে অল্প একটু বাইরে দিয়েছে। আমরা নিজেরা কথা বলার সময় কত কথাই বলি, সব তো আর সংবাদ হওয়ার কথা না।নিজেরা নিজেরা কথা বলেছি সেটাও এখন নিউজ হয়ে যাচ্ছে।”

Related Articles

Back to top button