আলোচিত সংবাদ

বুবলী না তমা মির্জা, কার সঙ্গে প্রেম করছেন রায়হান রাফী

ঢাকাই সিনেমার আলোচিত নির্মাতা রায়হান রাফিকে নিয়ে সিনেমাপাড়ায় নতুন গুঞ্জনের ডালপালা মেলেছে। যদিও এর শুরুটা হয়েছে বেশ আগেই, তবে সেখানেই এখন আরও নতুন কিছু যুক্ত হয়েছে। শোবিজ অঙ্গনে কান পাতলেই শোনা যেতো রায়হান রাফী ও নায়িকা তমা মির্জার প্রেমের কথা। যদিও তারা দুজনে কখনো এটা স্বীকার করেনি।

তবে তাদের একসঙ্গে ঘুরে বেড়ানো, বিভিন্ন অনুষ্ঠানে ম্যাচিং করা পোশাক পরা, তমা মির্জার জন্মদিনে দুজনে একসঙ্গে কেক কাটা- সব মিলিয়ে দুইয়ে দুইয়ে চার মেলাতে পারছিল ভক্তরা। এই দুজনের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল ঘাটলেও চোখে পড়তো একসঙ্গে দুজনের উপস্থিতি।তবে সেই খবরের মাঝেই সম্প্রতি গুঞ্জন শোনা যাচ্ছে, তাদের বন্ধুত্বে ফাটল ধরেছে। এর কারণ চিত্রনায়িকা বুবলী। এই নায়িকার সঙ্গে নতুন সম্পর্কে জড়িয়েছেন রাফি। আর সে কারণে তমার সঙ্গে নাকি রাফীর সম্পর্কের ফাটল ধরেছে!

মূলত, রায়হান রাফীর পরিচালনায় ওটিটি প্ল্যাটফর্ম চরকির ‘টান’ ও ‘৭ নম্বর ফ্লোর’ দুটি ওয়েব ফিল্ম করতে গিয়েই নায়িকা বুবলীর সঙ্গেই নাকি শীতল সম্পর্কে জড়ান পরাণ খ্যাত পরিচালক রাফী। একাধিক সংবাদ মাধ্যমে এসেছে, রাফীর নিকেতনের অফিসে বুবলীকে প্রায়ই যেতে দেখেছেন।

রাফী বলছেন, ‘হ্যাঁ বুবলী আমার অফিসে আসে। নতুন প্রজেক্ট নিয়ে আলোচনার জন্য আসে। এই প্রেমের সম্পর্কের খবরের কোনো ভিত্তি নেই।’ রাফী আরও বলেন, এসব কিছুই না। আমার এখন একটা সুন্দর সময় যাচ্ছে। এসব কেউ ইচ্ছা করে এসব ছড়াচ্ছে। যার নামটা আসছে তার সঙ্গে আমার কাজের বাইরে কোনো যোগাযোগ নেই। তমার সঙ্গে আমার ছবি ছিল, কফি খাইছি, সে ছবি আমরা শেয়ার করেছি। কিন্তু যাকে নিয়ে গুঞ্জন ছড়াচ্ছে তার সঙ্গে কোনো ছবি কিন্তু আমরা শেয়ার করিনি।

রাফির সঙ্গে বন্ধুত্ব নিয়ে তমা মির্জা বলেন, আমার ক্যারিয়ারে রাফির অবদান অনেক। খারাপ বা ভালো সময়ে পাশে ছিল। সে জায়গা আমি চাই না তার সঙ্গে বন্ধুত্বটা নষ্ট হোক। তারপরও সময় বলে দিবে সামনে বন্ধুত্ব কতটা থাকে।প্রেমের গুঞ্জন অস্বীকার করে বুবলী জানিয়েছেন, ‘এটি ভিত্তিহীন খবর। অনেকেই তার ক্যারিয়ারের সফলতা সহ্য করতে না পেরে হয়তো এসব ছড়াচ্ছে।’

Related Articles

Back to top button