বিনোদন

প্রেমে পড়লে মৌসুমীর প্রেমে পড়তাম: মিশা

ঢাকাই সিনেমার জনপ্রিয় দুই তারকা অভিনেতা মিশা সওদাগর ও চিত্রনায়িকা মৌসুমী। একসঙ্গে বহু সিনেমায় কাজ করেছেন তারা। তাই তাদের মধ্যে রয়েছে বেশ ভালো বন্ধুত্বপূর্ন সম্পর্ক।

তবে সম্প্রতি চিত্রনায়ক সাইমন সাদিকের একটি ভিডিও ভ্লগে মিশা জানান, ব্যক্তি মৌসুমীকে তিনি পছন্দ করতেন, যদি প্রেমে পড়তে হতো, তাহলে এই অভিনেত্রীর প্রেমে পড়তেন’।

যদিও তেমন কিছুই কখনো হয়নি। কারণ মাত্র দশম শ্রেণিতে থাকতেই প্রেমে পড়েছিলেন মিশা। সেই প্রেমকে পূর্ণতা দিয়ে বিয়ে করেন। তার স্ত্রীর নাম মিতা। মূলত স্ত্রীর নামের সঙ্গে মিল রেখেই নিজের ‘মিশা’ নামটি রাখেন তিনি।

সাইমনের ওই ভিডিওতে মিশা জানান, স্ত্রী মিতা ছাড়া কারো প্রেমেই তিনি পড়েননি। অল্প বয়সে বিয়ে করে ফেলায় সেই সুযোগই হয়নি আর। সিনেমায় আসার পর, তারকা খ্যাতি পাওয়ার পর হয়ত নানাভাবে সুযোগ এসেছে; তবে নিজেকে এসবে জড়াননি অভিনেতা।

স্পষ্ট ভাষায় মিশা সওদাগর বললেন, ‘সিনেমায় আসার পর যদি প্রেমে পড়তেই হতো, তাহলে মৌসুমীর প্রেমে পড়তাম। ওর ব্যক্তিত্ব, যোগ্যতা এসব কারণে ভালো লাগত। অবচেতন মনেই ওর প্রতি ভালো লাগা কাজ করত। তবে প্রেমে পড়েছি, এটা বলা যাবে না।’

প্রসঙ্গত, মৌসুমী ভালোবেসে বিয়ে করেছেন চিত্রনায়ক ওমর সানীকে। ১৯৯৬ সালে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। এই দম্পতির একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে। অন্যদিকে মিশা সওদাগরও দুই সন্তানের জনক।

Related Articles

Back to top button