বিনোদন

কলকাতায় সবাই খুব আপন করে নিয়েছে, মনে হচ্ছে নিজের দেশেই আছি

দেশে সিনেমার প্রচারে অভিজ্ঞতা থাকলেও দেশের বাইরে এবারই প্রথম। দারুণ সব অভিজ্ঞতা হচ্ছে বলে জানালেন অপু বিশ্বাস। বলেন, ‘নতুন নতুন জায়গায় যাচ্ছি। ছবির কথা বলছি।

সবার সঙ্গে পরিচয় হচ্ছে। কলকাতার মিডিয়ার সঙ্গে একটা সম্পর্ক তৈরি হচ্ছে, এটিও এই ছবির কারণে বাড়তি পাওয়া। যেখানে যাচ্ছি, সবাই এত সুন্দর করে, এত আপন করে গ্রহণ করছেন আমাকে, মনে হচ্ছে আমি দেশেই আছি।’

স্টেজ শো করতে কয়েকবার কলকাতায় গেছেন। এই প্রথমবার সিনেমার প্রচারে গেলেন ঢাকাই সিনেমার অভিনেত্রী অপু বিশ্বাস। ‘আজকের শর্টকাট’ সিনেমার প্রচারে কলকাতার টিভি চ্যানেল, পত্রিকার কার্যালয়ে ছুটছেন তিনি।

শর্টকাট সিনেমাটি মুক্তি পাবে ১৬ সেপ্টেম্বর। শনিবার দুপুরে কলকাতা থেকে অপু বিশ্বাস বলেন, এটি তাঁর অভিনীত প্রথম কলকাতার ছবি। এ জন্য ছবিটি নিয়ে তাঁর আলাদা আগ্রহ আছে।

তিনি আরও বলেন, আমরা ‘প্রতিদিন দুটি–তিনটি করে টেলিভিশন চ্যানেল, পত্রিকা ও ওয়েব পোর্টালে ছবির প্রচার করছি। খুব ভালো লাগছে। আমার সঙ্গে সহশিল্পী গৌরব দাদা আছেন। আরেক সহশিল্পী পরমব্রত দাদা শুটিংয়ের জন্য কলকাতার বাইরে আছেন শুনেছি। আমি, গৌরব দাদা, পরিচালক অনেকেই প্রচারে আছি।’

উল্লেখ্য, ২০১৯ সালে শুটিং শেষ হয় ছবিটির। এরপর ২০২০ সালে ছবিটি মুক্তির জন্য প্রস্তুত করা হয়। পরপরই মুক্তির কথা থাকলেও মুক্তি পায়নি।

Related Articles

Back to top button