আলোচিত সংবাদ

টঙ্গীতে যুবককে কুপিয়ে হত্যা, মূলহোতাসহ গ্রেফতার ৪

গাজীপুরের টঙ্গীতে যুবককে কুপিয়ে হত্যার ৫ ঘণ্টা পর মূলহোতাসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় এক আসামিকে ছিনিয়ে নেওয়ার চেষ্টাকালে পুলিশের গুলিতে একজন আহত হয়েছেন।রোববার (২২ আগস্ট) দিবাগত রাতে দত্তপাড়া কসাইবাড়ি রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে।

গ্রেফতাররা হলেন- টঙ্গীর আউচপাড়া এলাকার মৃত আবুল কাশেমের ছেলে মো. ইসমাইল হোসেন (৩৮), এরশাদনগর এলাকার গেদু মিয়ার ছেলে মোবারক হোসেন (২২), দত্তপাড়া জহির মার্কেট এলাকার আইয়ুব আলীর ছেলে জাহাঙ্গীর আলম (২০) ও দত্তপাড়া সিনিয়র মাদরাসা এলাকার স্বপন মিয়ার ছেলে সাকিব (২২)।

অপরদিকে নিহতের নাম সুমন মাহমুদ পাটোয়ারী ওরফে তানন (৩৩)। তিনি টঙ্গীর বড় দেওড়া ফকির মার্কেট এলাকার ফজলুল হক পাটোয়ারীর ছেলে। বড়দেওড়া এলাকায় তিনি পাইকারি ডিমের ব্যবসা করতেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (ডিবি ও মিডিয়া) আবু সায়েম নয়ন জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রোববার রাত সাড়ে ৭টার দিকে আউচপাড়া মেরিট স্কুলের সামনে ২০-২৫ জনের একটি দল এলোপাতাড়ি কুপিয়ে সুমন মাহমুদ পাটোয়ারীকে হত্যা করে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে টঙ্গী পূর্ব ও পশ্চিম থানার চার টিম ও গোয়েন্দা পুলিশের (ডিবি) দুটি টিম কাজ শুরু করে। রাতভর অভিযান চালিয়ে হত্যাকাণ্ডের মূলহোতা ইসমাইলসহ চারজনকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতার আসামি মোবারককে নিয়ে দত্তপাড়া কসাইবাড়ি রেল গেইটে সহযোগীদের গ্রেফতারে অভিযান চালায় পুলিশ। এসময় তারা মোবারককে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে পুলিশের ওপর আক্রমণ চালায়। পরে আত্মরক্ষার্থে পুলিশ গুলি করলে সহযোগীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে মোবারককে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। এসময় দুটি ছোরা ও একটি চায়নিজ কুড়াল উদ্ধার করা হয়। অভিযানে পুলিশের তিন সদস্য আহত হয়েছেন বলে জানান তিনি।

Related Articles

Back to top button