বিনোদন

হঠাৎ দুঃসংবাদ পেলেন পরীমণি

পুত্রসন্তানের মা হয়েছেন চিত্রনায়িকা পরীমণি। গত ১০ আগস্ট বিকেল ৫টা ৩৬ মিনিটে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নবজাতকের জন্ম দেন তিনি। ছেলের নাম রেখেছেন শাহীম মুহাম্মদ রাজ্য।

সন্তান জন্মের পর উত্তেজনায় ডুবে আছেন নায়িকা। এর মধ্যেই একটি দুঃসংবাদ পেলেন পরীমণি। তার নতুন একটি সিনেমা মুক্তির অনুমতি পেলেও সেটি চলতি বছর মুক্তি পাচ্ছে না। সিনেমাটির নাম ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’।

যেখানে তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। সিনেমাটি নির্মাণ করেছেন আবু রায়হান জুয়েল। চলতি বছর সিনেমাটি মুক্তি পাওয়ার কথা থাকলেও পরিচালক সংবাদমাধ্যমে জানান আগামী বছরের ২০ জানুয়ারি মুক্তি পাবে অ্যাডভেঞ্চার অব সুন্দরবন।

সবকিছু ঠিক আছে তবে সিনেমা মুক্তিতে বিলম্ব কেন? এমন প্রশ্নের জবাবে নির্মাতা বলেন, ‘শিশুতোষ চলচ্চিত্র ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। কারণ, বাচ্চাদের এসএসসি ও ফাইনাল পরীক্ষা সামনে। আপনারা জানেন, এই সিনেমাটি শিশুদের জন্য নির্মিত। তারাই যদি সিনেমাটি না দেখার সময় ও সুযোগ পায়, তাহলে আমার দুই বছরের পরিশ্রম সার্থক হবে না।’

তাই নির্মাতা ও তার সহযোগী প্রযোজক বঙ্গ মিলে সিদ্ধান্ত নিয়েছেন আগামী বছরের (২০২৩) ২০ জানুয়ারি সিনেমাটি সারা দেশে মুক্তি দেবেন। ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সরকারি অনুদানপ্রাপ্ত সিনেমা। ২০১৮-১৯ অর্থবছরে এটি ৬০ লাখ টাকা অনুদান পায়। বিশিষ্ট শিক্ষাবিদ ও লেখক মুহাম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে সিনেমাটি নির্মাণ করা হয়েছে।

এর চিত্রনাট্য লিখেছেন জাকারিয়া সৌখিন। সিনেমাতে রাতুল চরিত্রে দেখা যাবে সিয়াম আহমেদকে। পরীমনি রয়েছেন তৃষা চরিত্রে। বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, মুনিরা মিঠু, কচি খন্দকার, আশিষ খন্দকার এবং ২০ জনের বেশি শিশুশিল্পী।

Related Articles

Back to top button