বিনোদন

‘আমি ছাত্রলীগ করে আজ এখানে, তারা আমার ব্যাকগ্রাউন্ড ভুলে গেছে’ (ভিডিও)

ঢালিউডের আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহির বি’রুদ্ধে মা’মলা করবে ‘ও মাই লাভ’ সিনেমার প্রযোজক জাহাঙ্গীর শিকদার। তিনি ইতোমধ্যে আইনজীবীর সঙ্গে এ বি’ষয়ে আলোচনা শুরু করেছেন বলে জানা গেছে।

সম্প্রতি মাহিয়া মাহির কিছু ত্রুটি প্রকাশ্যে আনেন ‘আশীর্বাদ’ সিনেমার সহ-প্রযোজক জেনিফার। এ নিয়ে প্রযোজক-পরিচালক ও নায়িকার পাল্টা-পাল্টি বক্তব্যে উত্তাল ঢালিপাড়া। এরপর সংবাদ সম্মেলনে সিনেমাটির প্রযোজনার ব্যয় নিয়ে প্রশ্ন তোলেন মাহি।

তবে সে সময় তিনি মাহি মনগড়া তথ্য উপস্থাপন করেছেন বলে জানান প্রযোজক জেনিফার। তিনিও প্রযোজককে হেয় প্রতিপন্ন করার অ’ভিযোগে নায়িকার বি’রুদ্ধে মা’মলা করবেন বলে জানা গেছে।

২০১৮ সালের এপ্রিলে আবুল কালাম আজাদ পরিচালিত ‘ও মাই লাভ’ সিনেমায় অভিনয়ের জন্য ১০ লাখ টাকায় এক্সেল মুভিজের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিলেন মাহি। তখন মাহি নগদ ১০ লাখ টাকা পারিশ্র’মিক বাবদ এবং এক লাখ টাকা পোশাক বাবদ নিয়েছিলেন।

বি’ষয়টি উল্লেখ করে পরিচালক আবুল কালাম আজাদ বলেন, ‘একাধিকবার গল্প শোনার পর তিনি (মাহি) সিনেমাটিতে চুক্তিবদ্ধ হন। কিন্তু লোকেশনে ইউনিট চলে যাওয়ার পর এবং তার শুটিংয়ের আগের দিন তিনি পরিচালককে গল্প পরিবর্তন ও দ্বিতীয় নায়িকাকে সিনেমা থেকে বাদ দিতে বলেন।’

তবে পরিচালক তাতে সম্মত না হলে সিনেমাটিতে কাজ করতে অপারগতা প্রকাশ করেন মাহি। কিন্তু শিল্পী সমিতির তৎকালীন সাধারণ সম্পাদক জায়েদ খানের মধ্যস্থতায় তিনি কয়েক দফায় পাঁচ লাখ টাকা দিলেও ছয় লাখ টাকা এখনও ফেরত দেননি। প্রযোজক জাহাঙ্গীর শিকদার এই টাকা ফেরত পেতে মা’মলা করবেন বলে জানিয়েছেন।

উল্লেখ্য, আর্শীবাদ সিনেমার সহ-প্রযোজক তাহেরা ফেরদৌস জেনিফারের বি’রুদ্ধে চলচ্চিত্র শিল্পী সমিতিতে আজ মঙ্গলবার অ’ভিযোগপত্র জমা দিয়েছেন অভিনেত্রী মাহিয়া মাহি। অ’ভিযোগপত্রে মাহিয়া মাহি লিখেছেন, ‘আমি ২০১২ সাল থেকে সম্মানের সঙ্গে কাজ করে যাচ্ছি। সম্প্রতি ‘আশীর্বাদ’ সিনেমার প্রযোজক তাহেরা ফেরদৌস জেনিফার আমার বি’রুদ্ধে নানা ধরনের মি’থ্যা অ’ভিযোগ এনে বাজে মন্তব্য করে যাচ্ছেন। যেসব মন্তব্য ইতোমধ্যেই ইউটিউবসহ সোশ্যাল মিডিয়া ও গণমাধ্যমে ভাইরাল হয়েছে। সেই সঙ্গে আমার বি’রুদ্ধে মি’থ্যা মা’মলা করার হু’মকিও দিচ্ছেন তারা।’

Related Articles

Back to top button