বিনোদন

সুখ আর কষ্ট আল্লাহর পক্ষ থেকে পরীক্ষা মাত্র: প্রভা

বাংলাদেশের অভিনয়জগতের আলোচিত অভিনয়শিল্পী সাদিয়া জাহান প্রভা। লাস্যময়ী এ অভিনেত্রী অল্পসময়েই জনপ্রিয়তা লাভ করলেও ব্যক্তিগত জীবনে কঠিন সময়ের মুখোমুখি হয়েছেন প্রভা। এর জেরে বিরতি নিয়েছিলেন অভিনয় থেকেও। তবে সবকিছু পেছনে ফেলে ফের কাজে ফিরেছেন। জীবন অনেকটা গুছিয়ে নিয়েছেন।

বর্তমানে শোবিজ অঙ্গনের আলোচিত অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। অন্য তারকাদের মতো তিনিও সোশ্যাল মিডিয়ায় দারুণ সরব। বিশেষ করে ইনস্টাগ্রামে তাকে নিয়মিত পাওয়া যায়। কাজের খবরের পাশাপাশি ব্যক্তিগত জীবনের নানা বিষয় এই মাধ্যমে শেয়ার করে থাকেন তিনি।

আর বুধবার (২৪ আগস্ট) ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন প্রভা। আর তার ক্যাপশনে এ অভিনেত্রী লিখেন—‘সব কষ্টের মানে এই নয় যে, আপনার গুণাহের শাস্তিই হচ্ছে। সব সুখের মানে এই নয় যে, আপনার নেক কাজের বদৌলতেই আল্লাহ তা দিয়েছেন। আল্লাহ তো তাকেও সুখ দেন, যে সর্বদাই গুণাহ করে বেড়ায়; আর সেও জীবনে কষ্টে পড়ে, যে সর্বদাই আল্লাহর হুকুমকে প্রাধান্য দেয়।

এসব কথা বলার সারমর্ম জানিয়ে প্রভা লিখেন, ‘মূলত, সুখ আর কষ্ট আল্লাহর পক্ষ থেকে একটি পরীক্ষামাত্র। উভয় অবস্থাতেই মনকে প্রশান্ত রাখতে পারা হচ্ছে সে পরীক্ষার সফলতা!

প্রসঙ্গত, ২০০৫ সাল থেকে মডেলিং এর মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন প্রভা। তার জনপ্রিয় বিজ্ঞাপনগুলোর মাঝে রয়েছে মেরিল, তিব্বত, পন্ডস, বাংলালিংক, জুঁই তেল ইত্যাদি। এছাড়া জনপ্রিয় নাটকের মধ্যে রয়েছে ভার্সন জেড, হানিমুন, ধুপ ছায়া, লাকি থার্টিন, খুনসুটি ইত্যাদি।

Related Articles

Back to top button