বিনোদন

শাকিব খানের সঙ্গে বিয়েটা না হলে ভালো হতো: অপু বিশ্বাস

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। সুপারস্টার শাকিব খানের সঙ্গে জু’টি বেঁ’ধে বহু সফল সিনেমা উপহার দিয়েছেন। তবে সিনে পর্দার বাইরেও তাদের মধ্যে সম্প’র্ক গড়ে ওঠে। ভালোবেসে তারা বিয়েও করে ফেলেন ২০০৮ সালে। কিন্তু ক্যারিয়ারের কথা ভেবে সেই খবর গো’পন রাখেন শাকিব-অপু দু’জনেই।

দীর্ঘ আট বছর পর ২০১৭ সালে সন্তান নিয়ে টে’লিভিশন লা’ইভে হাজির হন অপু। ওই ঘটনায় শুধু মিডিয়া পা’ড়া নয়, গোটা দেশ তোল’পাড় হয়। বিত’র্ক-স’মালোচ’নার ঝড় থা’মতে না থামতে শাকিব ও অপুর বিয়েটাও ভে’ঙে যায়। ২০১৮ সালে তারা বিবা’হবি’চ্ছেদ করেন।

এদিকে অপু বিশ্বাস জানালেন, শাকিবের স’ঙ্গে তার বিয়েটা না হলেই বরং ভালো হত। বিয়েটাকে নিজের জীবনের ভু’ল সি’দ্ধান্ত বলেই ইঙ্গিত করলেন নায়িকা। নতুন সিনেমার প্রচারে বর্তমানে তিনি কলকাতায় অবস্থান করছেন। সেখানকারই একটি গণমাধ্যমকে দেওয়া সা’ক্ষাৎকারে এমনটা বলেন অপু।

তার কাছে জানতে চাওয়া হয়, জীবনে কোন ঘটনাটি না ঘটলে ভালো হতো? জবাবে অপু বিশ্বাস বলেন, ‘অবশ্যই বলব শাকিব খানের সঙ্গে বিয়েটা। এত ‘দ্রু’ত বিয়ে, বাচ্চা; সবটাই তা’ড়াতাড়ি করে ফেলেছি। এটা যদি সময় নিয়ে করতাম, বুঝে করতাম, তাহলে ভালো হত।’ তবে মা হওয়াকে জীবনের সবচেয়ে আন’ন্দময় ঘটনা মনে করেন অপু। তার মতে, ভু’ল করে হলেও মা হয়ে তিনি দারুণ খুশি।

প্রসঙ্গত, কলকাতায় প্রথমবারের মতো সিনেমায় অভিনয় করেছেন অপু বিশ্বাস। নাম ‘আজকের শ’র্টকাট’। কিংবদ’ন্তি সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর গল্পে নির্মিত হয়েছে এটি। পরিচালনা করেছেন সুবীর মণ্ডল। এতে অপুর সঙ্গে আরও অভিনয় করেছেন গৌরব চক্রবর্তী, পরমব্রত চ্যাটার্জি প্রমুখ। আগামী ১৬ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে সিনেমাটি।

Related Articles

Back to top button