আলোচিত সংবাদ

মাহবুব তালুকদারের মৃত্যুর খবরে যা বললেন নুরুল হুদা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহকারী প্রেস সচিব ও সাবেক নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সাবেক প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা। সাবেক সহকর্মীর মৃত্যুতে তিনি বলেন, কাজ করতে গিয়ে তার সাথে মতবিরোধ হয়েছে, তবে তিনি ভালো মানুষ ছিলেন।

কাজের ক্ষেত্রেও তিনি ভালো ছিলেন, ভালো চিন্তাশক্তির অধিকারি ছিলেন।কর্মক্ষেত্রে পারস্পারিক সম্পর্ক নিয়ে সাবেক সিইসি কে এম নুরুল হুদা বলেন, এ জাতীয় প্রতিষ্ঠানে যেসব বিতর্ক বা মতবিরোধ হয় তা খুবই স্বাভাবিক। তিনি তার জায়গা থেকে মন্তব্য করেছেন আবার আমি আমার জায়গা থেকে বক্তব্য দিয়েছি। এভাবেই কাজ হয়, এভাবেই চলে।

এগুলো ব্যক্তিগত পর্যায়ের কিছু না।সাবেক নির্বাচন কমিশনার মাহবুব তালুকদারের সাথে স্মৃতি রোমন্থন করে তিনি আরও বলেন, আমি জাতীয় সংসদে জয়েন্ট সেক্রেটারি থাকা অবস্থায় তিনি সেখানে আমার ঊর্ধ্বতন ছিলেন। সে কারণেই আমি তাকে স্যার বলে সম্বোধন করতাম। সেদিনও নির্বাচন কমিশনে দেখা হলো তার সাথে। সেদিন আমরা আমরা পাশাপাশিই বসেছিলাম।

তিনি চলে গেছেন শুনে আমি সাথে সাথেই এখানে চলে এসেছি। আমি তার পরলোকগত আত্মার মাগফেরাত কামনা করি। উনি ভাল মানুষ ছিলেন, আল্লাহ তাকে বেহেশত নসিব করুন।এর আগে বুধবার (২৪ আগস্ট) রাজধানীর ইউনাউটেড হাসপাতালে বেলা ১২টায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান মাহবুব তালুকদার। বিষয়টি নিশ্চিত করেন তার মেয়ে আইরিন মাহবুব। এর আগে তিনি কয়েকবার রাজধানীর এভায়কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

Related Articles

Back to top button