বিনোদন

কলকাতায় গিয়েই প্রে’মে পড়েছেন অ’পু বিশ্বা’স! জানালেন নিজেই

কলকাতায় ১৬ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে অ’পু বিশ্বা’স অ’ভিনীত ‘আজকের শর্ট’কার্ট’ ছবিটি। গায়ক নচিকেতা চক্রবর্তীর গল্পে সিনেমাটি পরিচালনা করেছেন সুবীর মণ্ডল।

এই ছবির প্রচারণায় অংশ নিতে ১৭ আগস্ট কলকাতার উদ্দেশে ঢাকা ছাড়েন অ’পু। ঢাকায় ফিরবেন আগামী শুক্রবার। প্রচারণার অংশ হিসেবে অ’পু বিশ্বা’স কলকাতার আনন্দবাজার পত্রিকায় ছবিসহ বিভিন্ন বিষয়ে কথা বলেছেন। কথায় উঠে এসেছিল তাঁর ব্যক্তিজীবন প্রসঙ্গও।

এবার কলকাতা থেকে দেশীয় গণমাধ্যমেও কথা বললেন ঢালিউড কুইন। তিনি বলেন, এখানে সবারই এক কথা, এত পরে কেন কলকাতার সিনেমায় অ’ভিনয় করেছি। আরও আগে কেন কলকাতার সিনেমায় অ’ভিনয় করিনি। এসব প্রশ্ন আমাকে বেশি করা হচ্ছে। সাংবাদিকরাও এই প্রশ্ন করেছেন। আমি তাদের বিনয়ের সঙ্গে বলেছি কলকাতার সিনেমা’র অফার অনেক আগেই পেয়েছি। কিন্তু, ঢাকার সিনেমা নিয়ে তখন এতটাই ব্যস্ত ছিলাম যে শিডিউল বের করা সম্ভব হয়নি। সেজন্য দেরি হয়েছে। খুশির খবর হচ্ছে করেছি তো।

কলকাতায় যাওয়ার পর আপনাকে বেশি টানে কী? জানতে চাইলে অ’পু বিশ্বা’স বলেন, কলকাতার ফুচকা আমাকে বেশি টানে। কলকাতায় ফুচকার প্রে’মে পড়েছি। কলকাতার নিউমা’র্কে’টের ফুচকা আমা’র ভীষণ পছন্দ। এখানে আসা মানেই ফুচকা খাওয়া। এবারও খেয়েছি।

অ’পু বলেন, যেখানেই যাচ্ছি, সবাই বলছেন- আপনাকে চিনি তো, আপনি বাংলাদেশের জনপ্রিয় নায়িকা। এই কথাটিও একজন অ’ভিনয়শিল্পী হিসেবে আমাকে খুব মুগ্ধ করেছে। শিল্পী হয়ে বেঁচে থাকার সাফল্য বুঝি এমনই। কলকাতার মানুষ আমাকে চেনেন এটা অনেক বড় প্রাপ্তি।

Related Articles

Back to top button