আলোচিত সংবাদ

ইয়াশার স্বামীকে কেন মেনে নেননি মা (ভিডিও)

এর মধ্যস্থতায় দুই মাস ধরে নিখোঁজ আলোচিত কলেজছাত্রী ইয়াশা মৃধা সুকন্যাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এ সময় আলাপচারিতায় ইয়াশা জানায় কেন তার মা নাজমা ইসলাম লাকী তার স্বামীকে মেনে নেননি।

মঙ্গলবার (২৩ আগস্ট) চ্যানেল 24-এ প্রকাশিত এক অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মেহজাবিন হক ইয়াশার কাছে জানতে চান যে, সে যাকে পছন্দ করে সেটা তার মা জানতো কি না। এই প্রশ্নের উত্তরে ইয়াশা বলেন, আমি যখন ৯ম শ্রেণিতে পরি তখন থেকেই আমার মা এই বিষয় জানতো এবং তখন থেকেই সে আমার উপর অত্যাচার শুরু করে।

চাকরি করে যেনেও সেই ছেলেকে মা মেনে না নেয়ার কারণ হিসেবে ইয়াশা বলেন, আমি ভালবাসব এটা তারা মেনে নিতে পারছিলেন না। তারা তাদের পছন্দে আমাকে বিয়ে দিতে চাইতো। সেটা ভালো হোক আর খারাপ, আমার নিজের কোন পছন্দ থাকতে পারবে না।

উল্লেখ্য, গত ২৩ জুন পরীক্ষা শেষে আর বাসায় ফেরেনি ইয়াশা। সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন করে পরিবার। সম্মেলনে ইয়াশার মা নাজমা ইসলাম লাকী বলেন, আমি কারও কোনও বিচার চাই না, শুধু মেয়েকে ফেরত চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও একজন মা আমি তার কাছে আকুল আবেদন করছি আমার মেয়েকে ফেরানোর ব্যবস্থা করার জন্য।মায়ের দায়ের করা মামলায় গ্রেপ্তার হন বন্ধু ইসতিয়াকসহ দুজন। য

দিও চ্যানেল 24 এর অনুসন্ধানে উঠে এসেছে, স্বেচ্ছায় ঘর ছাড়েন ইয়াশা।তিনি বলেন, আমি বাসায় ফিরে যেতে চাই না, কারণ আমি সেখানে নিরাপত্তাহীনতায় ভুগি। কোন সময় আমাকে মেরে ফেলবে আমি জানি না।তবে সব নাটকীয়তার অবসান ঘটিয়ে চ্যানেল 24 এর মধ্যস্থতা ইয়াশাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

Related Articles

Back to top button