আলোচিত সংবাদ

গাছের মগডালে ফনা তুলে বসে রয়েছে বিশাল সাপ, ভাইরাল ভিডিও

সম্প্রতি ভাইরাল হয়েছে আবারও একটি ভয়ংকর সাপের ভিডিও। আর এবারে এই সাপ দেখতে পাওয়া গেছে বড় একটি গাছের উপরে।ভিডিও শুরু হতেই দেখা গেছে বিষাক্ত কোবরা সাপ। আর এই সাপকে অনেক লোক প্রায় মেরে ফেলার চেষ্টা করেছে।

তাই এইসব কে বাঁচানোর জন্য পৌঁছে গিয়েছিলেন এক সাপ রক্ষককারী যুবক। সেই যুবককে ফোন করে বলা হয়েছিল যে একটি কাটা গাছের মধ্যে

একটি বিষাক্ত কোবরা সাপ আটকে পড়েছে। তখনই এই যুবক পৌঁছে যায় সেখানে। মূলত কি হয় সাপ নিজে থেকেই বেরিয়ে যেতে পারে কোথাও আটকে গেলে কিন্তু যদি আছে কেউ আটকানোর চেষ্টা করে বাপ পাথর ছোঁড়ে তাহলে সেই সাপ আটকে পড়ে।

যেমনটা ঠিক এই ভিডিওতে হয়েছে। হয়তো ওখানকার কোন লোক এরকম করেছে যার ফলে সাপটা সেই গাছের মধ্যে পুরো জড়িয়ে আটকে গেছে। এই যুবক প্রায় ভেবেছিলে যে হয়ত সে এই সাপকে বাঁচাতে পারবে না কারণ যেভাবে এই সাপটা কাটার মধ্যে আটকে গিয়েছিল তা খুবই খতরনাক।

যখন এই সাপটাকে সেই গাছ থেকে বের করার চেষ্টা করছিল তখন সেই সাপের একটু গায়ে কাঁটা লাগছিল আর সেটা এই যুবক বুঝতে পেরেছিল যার ফলে সে বুদ্ধি লাগিয়ে পিছন থেকে ঠেলে ঠেলে সেই সবচেয়ে বের করার চেষ্টা করছিল যাতে সে নিজেই বাইরে বেরিয়ে আসে।

কিন্তু সেই সাপের লেজ এর কাজটা দুটো কাঁটা ফুটে গেছিল যার ফলে সে আটকে পড়েছিল ওখানে। তাই সেই যুবককে সাপের লেজের খানিকটা কেটে দিতে হয়েছে যার ফলে সে ওখান থেকে সাপটাকে বের করতে পেরেছে। বেশি টানা হেচরা করলে হয়তো সেই সাপের গায়ে অনেক কাটা ফুটে যেতো তাই আস্তে আস্তেই সেই সাপকে ওখান থেকে বের করা হয়েছে।

ভিডিওতে দেখা যায় বেশ কয়েকজন মিলে সেই কাঁটাওয়ালা গাছ থেকে সব থেকে উদ্ধার করেছে অনেক আস্তে এবং ধীরে ধীরে। ভিডিওতে পুরো দেখা গেছে যে একসময় পুরো সাপের বডিটাই বেরিয়ে এসেছিল বাইরে

কিন্তু সাপের খানিকটা লেজের অংশ কাটাতে এমন আটকে গেছিল যার ফলে লেজের অংশটাকে কাটতে বাধ্য হয়েছে তারা। তারপর বাইরে বের করে সাপটাক একটি প্লাস্টিকের কৌটার মধ্যে ভরে নিয়ে তার নির্দিষ্ট স্থানে তাকে নিয়ে চলে যাওয়া হয়। অসংখ্য ধন্যবাদ জানাতে হয় এই যুবককে যে এই সাপটাকে ঠিক বাঁচিয়েছে। ভিডিওটি ভাইরাল হয়েছে একটি ইউটিউব চ্যানেল থেকে। যদিও বা এই ভিডিও বেস্ট পুরনো কিন্তু তাও পুনরায় এই ভিডিওটি দেখতে ভিড় জমাচ্ছেন শত শত মানুষ।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

Related Articles

Back to top button