আলোচিত সংবাদ

একেই বলে মায়ের স্নেহ! গভীর রাতে খিদের জ্বালায় ছটফট করতে দেখে বাঁদর ছানাকে নিজের সন্তানের মতো আদর করে দুধ খাওয়াচ্ছে এই বৌদি, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া আমাদের এখন বিনোদনের একমাত্র সম্ভার। প্রতিদিন লক্ষ লক্ষ ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।তবে এই লক্ষ লক্ষ ভিডিওর মধ্যে কিছু এমন ভিডিও থাকে যেগুলো আমাদের সত্যিই মন কেড়ে নেয়। সম্প্রতি তেমনি ভাইরাল হয়েছে একটি বাঁদর ছানার ভিডিও।

ভিডিওতে দেখা গেছে এই বাঁদর ছানা একটি বাড়ির পোষা জন্ত। একটি বৌদি এই বাঁদর ছানাকে একদম মায়ের মত ভালবাসা দিয়ে আদর যত্ন করে,একটু একটু করে বড় করে তুলছে। মা হারানো এই বাঁদর ছানার এখন এই বৌদি হচ্ছে সবকিছু। সোশ্যাল মিডিয়ায় এর আগেও এই বাঁদর ছানার নানান ধরনের ভিডিও ভাইরাল হতে দেখা যায়।

আর এবারও একটি ভিডিও ভাইরাল হয়েছে। এই বাঁদর ছানার নাম হচ্ছে সুন্দরী চুলবুলি। ভিডিওতে দেখা গেছে রাত্রিবেলা খাবারের জন্য এই মহিলাকে জাগিয়ে তুলেছে এই বাঁদর ছানা।ভিডিওটি শুরু হতেই দেখা গেল রাত্রেবেলা সকলেই ঘুমোচ্ছে। দেখা গেল এই বৌদিও ঘুমোচ্ছেন, কিন্তু বৌদিটির কাছে ঘোরাফেরা করছে বিছানায় বাঁদর ছানাটি। যেহেতু এই বাঁদর ছানার খুবই খিদে পেয়েছে।

বিছানায় এদিক ওদিক লাফালাফি করছে সে তাঁর এতটাই খিদে পেয়েছে। দেখা গেল বৌদিটিকে সমানে সে ঘুম থেকে তোলার চেষ্টা করছে এবং বলতে চাইছে আমাকে খেতে দাও। সমানে ডাক দিচ্ছে সে এই বৌদিটিকে।একদম হাত সরিয়ে তার মুখের উপর উঠে বসছে বাঁদর ছানা। এ যেন এক মা আর সন্তানের সম্পর্ক। আবার দেখা গেছে তার এতটাই খিদে পেয়েছে সে মহিলাটির কখনো নাকে মুখ দিচ্ছে আবার কখনো চোখে মুখ দিচ্ছে।

এইভাবেই সে তাকে ডাকার চেষ্টা করছে ঘুম থেকে। জোরে জোরে বৌদিটির শাড়ি ধরে টানাটানি করছে সে। অনুরাগীদের এই মিষ্টি সম্পর্ক খুবই পছন্দ হয়েছে। এরপর একসময় দেখা যায় বৌদিটি ঘুমাতে ঘুমাতে চাদর দিয়েতার বুক ঢেকে ফেলে। যার ফলে বাঁদর ছানাটি আরও জোরে জোরে চিৎকার করতে থাকে। ক্রমশ মুখ দিয়ে নানান রকমের আওয়াজ বের করে এই বৌদিকে ঘুম থেকে ডাকার চেষ্টা করেছে সে। এরপর এই করতে করতে দেখা যায় একসময় ন বৌদিটি চোখ খোলেন।

তখন দেখা যায় বাঁদর ছানা আরো জোরে লাফালাফি শুরু করে। এই বৌদির সাথে এই বাঁদরের সম্পর্ক সত্যিই মন ছুঁয়ে যাওয়ার মত। এরপর যা হোক করে বৌদিটিকে ঘুম থেকে তুললো বাঁদর ছানাটি।তারপর এই বৌদি তাকে একটি ছোট্ট বোতলে করে দুধ খেতে দিল। চুপচাপ সে মায়ের কোলে বসে দুধ খেয়ে নিল। দেখা গেল যেই খাওয়া হলো আর কোন জ্বালাতন কাউকেই সে করছে না।

এভাবেই নিজের মায়ের মত করে আদর যত্ন দিয়ে বড় করে তুলছেন এই বৌদি এই বাঁদর ছানাকে। Badri Narayan Bhadra নামের ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি ভাইরাল হয়েছে। ৭৬৫ হাজার মানুষ বর্তমানে এই সাত মাস আগে ভাইরাল হওয়ার ভিডিওটি দেখেছেন। ৫.১ হাজার মানুষ ভিডিওটিতে লাইক করেছে। এদিকে সংখ্যা প্রায় হাজার ছুঁই ছুঁই হতে চলল।

Related Articles

Back to top button