আলোচিত সংবাদ

নদীর পাড়ে মিললো গায়িকার মৃতদেহ!

ভারতীয় অভিনেত্রী ও বিজেপি নেত্রী সোনালী ফোগটের সম্প্রতি রহস্যজনক মৃত্যুর খবর পাওয়া গেছে। এবার আরো এক গায়িকার মৃত্যুর খবর নিয়ে আলোচনা শুরু হয়েছে।গুজরাটি ওই গায়িকার নাম বৈশালী ভালসারা।

তার রহস্যজনক মৃত্যুর ঘটনা প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।ভারতীয় সংবাদমাধ্যমের খবর, বন্ধুর বাড়িতে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়েছিলেন বৈশালী। ঠিক এর পরের দিন নদীর পাড়ে একটি গাড়ির মধ্যে থেকে হঠাৎ উদ্ধার হয় গায়িকার মৃতদেহ।

ঘটনাটি ঘটেছে গুজরাটের ভালসাড় জেলার পারদি তালুকে। পুলিশ জানিয়েছে, বৈশালীর মৃতদেহ উদ্ধারের আগের দিন সকালে তার নামে মিসিং ডায়েরি করেন তার স্বামী। গায়িকার স্বামীর দাবি, আগের দিন রাতে বাড়ি না ফেরায় চিন্তিত হয়ে পড়েন তিনি। বার বার ফোন করেও ফোনে পাননি স্ত্রীকে।এরপরই পরের দিন পার নদীর তীরে পুলিশ একটি গাড়ি খুঁজে পায়। সেই গাড়ির পিছনের সিট থেকেই উদ্ধার হয় গায়িকার মৃতদেহ। ঘটনাটি আদৌ দুর্ঘটনা নাকি খুন তা এখনও পর্যন্ত জানা যায়নি।

পুলিশের প্রাথমিক অনুমান, গলা টিপেই হত্যা করা হয়েছে বৈশালীকে। জেলার পুলিশ সুপার রাজদীপসিংহ জালা জানিয়েছেন, শ্বাসরোধ হয়েই মৃত্যু হয়েছে বৈশালীকে। আমরা ড্রাইভিং সিটের নীচ থেকে মহিলার স্লিপারও খুঁজে পেয়েছি। তার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

এছাড়াও তার জামাকাপড়েও অক্ষত ছিল এবং কোনরকম প্রতিরোধের প্রমাণও তার শরীরে পাওয়া যায়নি।ফরেনসিকের কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছে গাড়ি থেকে নমুনা সংগ্রহ করেছেন। এরপর দেহটিকে নিয়ে যাওয়া হয় পারদি রেফারেল হাসপাতালে। সোমবার সকালে বৈশালীর ময়নাতদন্ত হয়েছে।

Related Articles

Back to top button