আলোচিত সংবাদ

গায়ে সাপ জড়িয়ে নিশ্চিন্তে ঘুম দিলো মহিলা, শিহরণ জাগানোর মত

এই রোমাঞ্চকর ভিডিও ভাইরাল হতে বেশি সময় লাগেনি। প্রায় ২২ হাজার ভিউ। এরকম একটি মুহূর্তে ওই মহিলার আশ্চর্যজনকভাবে শান্ত হয়ে থাকাও কিন্তু কম অবাক করেনি নেটিজেনদের।

উটে ফিল্মি ডায়লগে- ‘এক ছোবলে ছবি’, প্রাণী বিজ্ঞানের ভাষায়- বিষধর সাপ! আর সেই ঠান্ডা রক্তের প্রাণীটিকেই কি না জড়িয়ে শুয়ে নিশ্চিন্তে ঘুম দিচ্ছেন মহিলা। ভিডিওটি একবার নয়,

বারবার দেখেছে সোশাল মিডিয়া। তবে কী ভিডিওটি কারসাজি করে বানানো? এমন ভিডিও দেখে শিরদাঁড়ায় ঠান্ডা স্রোত নামতে বাধ্য। যদিও এই ভিডিটির সত্যতা যাচাই করেনি এবিপি আনন্দ।

এই ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন আইপিএস অফিসার সুশান্ত নন্দা। তিনি মাইক্রো ব্লগিং সাইটটিতে লিখেছেন, “এরকম যদি হয়, আপনার প্রতিক্রিয়া কী হবে? তবে সহকর্মী জানিয়েছেন তাই আপনাদেরও জানিয়ে রাখা, সাপটি কিছুক্ষণ মহিলাটির গায়ে জড়িয়ে থাকলেও বেশ কিছুক্ষণ পড়ে কোনওরকম ক্ষতি না করেই সেখান থেকে চলে যায়।”

তবে এই রোমাঞ্চকর ভিডিও ভাইরাল হতে বেশি সময় লাগেনি। প্রায় ২২ হাজার ভিউ। এরকম একটি মুহূর্তে ওই মহিলার আশ্চর্যজনকভাবে শান্ত হয়ে থাকাও কিন্তু কম অবাক করেনি নেটিজেনদের। অনেকেই জানিয়েছেন এমন ঘটনা তাঁদের সঙ্গে ঘটলে তাঁরা কী কী করতেন।

Related Articles

Back to top button