আলোচিত সংবাদ

ফেসবুকে ফলোয়ার বাড়ানো জন্য স্ত্রীর গোসলের ভিডিও পোস্ট করেন স্বামী

সন্দীপ সার্কাসে কাজ করেন। ফেসবুকে নিজের ভিডিও গুলো নিয়মিত ছাড়েন। সব সময় খেয়াল রাখেন লাইক ভিও ও শেয়ারের উপর। হঠাৎ করে তার ফলোয়ার কমতে থাকে।

এতে সে গভীর চিন্তায় পড়ে যায়। মরিয়া হয়ে উঠেছিলেন ফলোয়ার বাড়ানোর জন্য। আর তা করতে গিয়ে এমন কাজ করে বসলেন যে, শেষমেশ তাঁর স্ত্রীর গোসলের ভিডিও নেট মাধ্যমে ছড়িয়ে দেন। যার কারণে মামলা দায়ের করে তার স্ত্রী। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের ফিরোজাবাদে। খবর আনন্দ বাজার।

ফলোয়ার বাড়ানোর জন্য তার ফিকির খুঁজতে মরিয়া হয়ে উঠেছিলেন। শেষমেশ নিজের স্ত্রীকেই ফলোয়ার বাড়ানোর কাজে লাগালেন। তা-ও আবার গোপনে। স্ত্রীকে ভিডিয়ো কল করেছিলেন সন্দীপ। স্ত্রী তখন স্নান করছিলেন। সেই অবস্থাতেই তিনি ভিডিয়ো কলটি ধরেন। আর স্ত্রীর স্নান করার সেই দৃশ্য তাঁর অগোচরে রেকর্ডিং করতে থাকেন সন্দীপ। তার পর সেই ভিডিয়ো ফেসবুকে ছাড়েন।

ভিডিওটি পোস্ট করা মাত্রই প্রচুর পরিমাণে শেয়ার হতে থাকে। সন্দীপের স্ত্রীর কাছে ভিডিওটি পৌঁছালে তিনি জ্ঞানশূন্য হয়ে পড়েন। ভিডিও এবং ভিডিওর সময় মিলিয়ে দেখার পর তিনি বুঝতে পারেন কাজটি তার স্বামীর। সন্দীপকে দ্রুত ভিডিওটি মুছে ফেলার অনুরোধ করেন তিনি। কিন্তু সন্দীপ ভিডিও মুছতে রাজি হোননি।

উপায় না দেখে তিনি স্বামীর বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ করেন। পুলিশের ভয়ে সন্দীপ ভিডিও মুছে ফেলেন এবং ধরা পড়ার ভয়ে নিজের ফেসবুক অ্যাকাউন্ট বন্ধ করে দেন। কিন্তু এই সময়ের মধ্যেই ভিডিওটি ভাইরাল হয়ে যায়।

Related Articles

Back to top button