বিনোদন

প্রচারের আগেই প্রশংসা কুড়াচ্ছেন ‘পাগল’ মুশফিক ফারহান

মাথা ভর্তি লম্বা জট চুল; দাড়ি-গোঁফে মুখ ঢাকা। পরনে ময়লা-ছেঁড়া শার্ট-প্যান্ট। হাতে শুন্য পানির বোতল। এ বোতলের দিকে এক দৃষ্টিতে তাকিয়ে আছেন এক যুবক। একটি স্থিরচিত্রে এমন দৃশ্য দেখা যায়। এই যুবক সত্যিকারের কোনো পাগল নন। চরিত্রের প্রয়োজনে এমন বেশভূষা পরেছেন তরুণ অভিনেতা মুশফিক আর ফারহান।

নাট্যনির্মাতা মাহমুদ মাহিন নির্মাণ করছেন একক নাটক ‘গল্পটা প্রেমের’। এ নাটকে পাগলের চরিত্রে দেখা যাবে মুশফিককে। এতে আরো অভিনয় করেছেন সামিরা খান মাহি, সেমন্তী সৌমি।

মুশফিক আর ফারহান বলেন—‘‘চ্যালেঞ্জ নিয়ে যতগুলো কাজ করেছি, দিনশেষে দর্শকের ভালোবাসা, অনুপ্রেরণা পেয়েছি। ‘গল্পটা প্রেমের’ কাজটিও দারুণ হয়েছে। পরিচালক মাহিনের সঙ্গে আমার বোঝাপড়াটাও অন্যরকম। পরস্পরের চাওয়াটা বুঝতে পারি বলেই আমরা দর্শকদের ভালো কাজ উপহার দিতে পারি।’’

মুশফিকের পারফরম্যান্সে মুগ্ধ পরিচালক মাহমুদ মাহিন। তিনি বলেন, ‘আমি সুন্দর একটি গল্প বলতে চেয়েছি; ফারহান পাগলের চরিত্র দুর্দান্তভাবে ফুটিয়ে তুলেছে। তার পাগল অভিনয় দেখে এতটাই মুগ্ধ হয়েছি যে, আরেকটি কনসেপ্ট মাথায় এসেছে। নতুন গল্পটি নিয়ে আগামী মাসে শুটিং করব। আমার বিশ্বাস, পূর্বের মতো আগামী কাজগুলো ভালো হবে।’

সমাজের নিম্নমধ্যবিত্ত শ্রেণির ছেলে-মেয়ের প্রেমের গল্প নিয়ে উঠেছে নাটকটির কাহিনি। ছেলেটি ভুলের কারণে একপর্যায়ে পাগল হয়ে যায়। চলতি মাসে সিডি চয়েজ ড্রামার ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে নাটকটি।

গত বছরের ঈদুল আজহায় মুশফিক অভিনীত ‘সুইপারম্যান’ নাটকটি টিভিতে প্রচারের পর দারুণ সাড়া ফেলেছিল। এ নাটকে একজন সুইপারম্যানের চরিত্রে অভিনয় করে তাক লাগিয়ে দেন। নতুন এ নাটকে পাগলের অভিনয় এরই মধ্যে দর্শকদের নজর কেড়েছেন।

মুশফিক তার ফেসবুকে নাটকটির একটি ভিডিও ক্লিপ পোস্ট করেছেন। সেখানে প্রশংসায় ভাসছেন এই অভিনেতা। কণ্ঠশিল্পী কর্নিয়া লিখেন, ‘আমি অরিজিন্যাল পাগল মনে করেছিলাম। দুর্দান্ত অভিনয়।’ জেনি লিখেছেন, ‘বাপরে কি অভিনয়!’ আরেকজন লিখেছেন, ‘অসাধারণ।’ ১১ হাজারের বেশি এমন প্রশংসাসূচক মন্তব্য ভেসে বেড়াচ্ছে কমেন্ট বক্সে।

Related Articles

Back to top button