বিনোদন

কনকনে শীতের মধ্যেই জমি চাষে ব্যস্ত নাঈম (ভিডিও)

চলছে শীতকাল। সময়ের সঙ্গে সঙ্গে বাড়ছে শীতও। ঘন কুয়াশায় আচ্ছন্ন চারদিক। সেই কুয়াশার দেয়াল ভেদ করা এখন বেশ কঠিন। সেই সঙ্গে মৃদভাবে বইছে কনকনে ঠাণ্ডা হাওয়াও। এর মধ্যেই দেখা গেলো এক নজরকাড়া দৃশ্য!
কনকনে এই ঠাণ্ডায় ট্রাক্টর দিয়ে জমি চাষ করছেন এক ব্যক্তি। এই দৃশ্যটি দেখা যায় একটি ভিডিওতে। এরই মধ্যে ভিডিওটি বিশ হাজারের অধিকবার দেখা হয়েছে। কিন্তু এই শীতে কে জমি চাষ করছেন? ভিডিওটি একটু ভালো করে দেখলেই বোঝা যায়, তিনি হলেন নব্বই দশকের তুমুল জনপ্রিয় নায়ক নাঈম।

এ নায়ক তার ফেসবুক পেজে ভিডিওটি আপলোড করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘আলহাম’দুলিল্লাহ। প্রকৃতির খুব কাছাকাছি, কুয়াশায় ঘেরা সকালে কাজ শুরু করলাম।’

অ’ভিনয় ক্যারিয়ারে অসংখ্য ব্যবসা’সফল সিনেমা উপহার দিয়েছেন নাঈম-শাবনাজ। পর্দার মতো বাস্তব জীবনেও ঘর বেঁধেছেন তারা। কিন্তু সাফল্যের চূড়ায় থাকতেই এই জুটি একসঙ্গে চলচ্চিত্র থেকে দূরে সরে যান। এখন সংসার নিয়েই ব্যস্ত সময় পার করছেন এই দম্পতি। বর্তমানে শস্য উৎপাদন, মাছ ও পশুপালনে ব্যস্ত নায়ক নাঈম।

নাঈম-শাবনাজ নামে তাদের একটি ফেসবুক পেজ রয়েছে। যাতে নিয়মিত ছবি প্রকাশ করেন। এতে দেখা যায়, কৃষি কাজে ব্যস্ত নাঈম। কখনো ক্ষেতে শস্য উৎপাদনে ব্যস্ত, কখনো মাছ চাষে আবার কখনো পশু পালনে ব্যস্ত নব্বই দশকের ঝড় তোলা এই নায়ক।

পরিচালক এহতেশামের ‘চাঁদনী’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় একসঙ্গে পা রাখেন নাঈম ও শাবনাজ। এরপর ‘দিল’, ‘জিদ’, ‘অনুতপ্ত’, ‘সোনিয়া’, ‘সাক্ষাৎ’, ‘টাকার অহংকার’, ‘ফুল আর কাঁ’টা’, ‘চোখে চোখে’সহ অনেক জনপ্রিয় চলচ্চিত্র উপহার দেন এই জুটি।

অ’ভিনয় ক্যারিয়ারে তারা জুটি বেঁধে ২১টির বেশি চলচ্চিত্রে অ’ভিনয় করেছেন। তাদের একসঙ্গে অ’ভিনীত শেষ চলচ্চিত্রের নাম ‘ঘরে ঘরে যু’দ্ধ’। ১৯৯৪ সালে মুক্তি পায় এটি। নাঈম-শাবনাজ পর্দা থেকে হারিয়ে গেলেও দর্শকের হৃদয়ে এখনো অমলিন।

Back to top button