বিনোদন

আলিয়া ভাট’কে ফ্যাশনে হারিয়ে দিলেন শাহিদের স্ত্রী’ মীরা!

শাহিদ কাপুর ও মীরা রাজপুত। বলিউডের অন্যতম সেরা জুটি হচ্ছেন এই দম্পতি। একে অ’পরের প্রতি তাদের ভালোবাসা কোনো অংশেই কম নেই। দুই সন্তানের সঙ্গে বেশ সুখেই সংসার কাটছে তাদের।
অ’ভিনয় থেকে অনেকটাই দূরে মিরা রাজপুত, কিন্তু অ’ভিনয় না করলেও বলিউডের সুন্দরী অ’ভিনেত্রীদের থেকে কিছু কম নয়। মীরা রাজপুতের সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার সংখ্যা চোখে পড়ার মতো। সোশ্যাল মিডিয়ায় মীরার জনপ্রিয়তার জন্য অনেকেই তাকে হিং’সাও করেন।

সংসার সামলানোর পাশাপাশি মীরা সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। মীরা মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় স্বামী স্ত্রী’র খু’নসুটি ও বিভিন্ন মুহূর্ত শেয়ার করেন। সংসারের পাশাপাশি কড়া ডায়েট আর শরীরচর্চার মাধ্যমে ফিট থাকতে ভালোবাসেন শাহিদ ঘরণী। এছাড়া তার ফ্যাশন এবং তার পার্সোনালিটির জন্য বড় বড় সেলিব্রিটিরা তার কাছে হার মানতে বাধ্য। মীরার আর একটি গুণ হলো, সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের কী’ভাবে মাতিয়ে রাখতে হয় সেটা মিরা ভালো’ভাবেই জানে।

নতুন বছরের আ’মেজ তার সঙ্গে যেরকম শীত ঘিরে ধরেছে চারিদিকে। আর এই শীতের সকালে গরম পোশাক ছাড়া আম’রা কিছুই বুঝি না সেখানে শুধুমাত্র অন্তর্বাস পরে ফ্যাশনে মেতেছেন বলিউডের অ’ভিনেত্রীরা। কিছুদিন আগেই বলিউডের অন্যতম জনপ্রিয় অ’ভিনেত্রী দীপিকা পাডুকোনের জন্ম’দিনের পার্টি ছিল। আর সেই জন্ম’দিনের পার্টিতে শীতের পোশাক নয় শুধু ব্রালেট পরেই হাজির হলেন আলিয়া ভাট। এবার শাহিদ গিন্নি মিরা সেই আলিয়া ভাট’কেও ছাপিয়ে গেলেন। আচ্ছা এই শীতের সকালে শুধু অন্তর্বাস পরেই কি অ’ভিনেত্রীরা সব ফ্যানেদের তাক লাগিয়ে দিচ্ছেন।

মীরা ও শাহিদ কিছুদিন আগেই গোয়ায় ছুটি কা’টাতে গিয়েছিলেন। রাতের বেলায় গোয়ার রাস্তায় মিরা গো’লাপি ঢিলে ঢালা পাজামা আর কার্ডিগানের সঙ্গে কালো ব্রালেট পরে বেরিয়ে পড়েছিলেন। এই ড্রেসে মীরার ‘ফ্ল্যাট বেলি’। যেভাবে মিরা নিজেকে উপস্থাপন করেছেন তাতে আলিয়া ভাটের থেকেও বেশি সুন্দরী দেখাচ্ছে মিরাকে। ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিজের এইরকম ছবি পোস্ট করেন মিরা রাজপুত। আর নিমেষেই ভাই’রাল তার এই পোস্ট।

Back to top button