অন্যান্য

‘পড়তে ভালো লাগে না বিয়ে দিয়ে দাও’, বাবার কাছে আবদার ছোট্ট খুদের, তুমুল ভাই’রাল ভিডিও

আজকালকার দিনের বাচ্চারা জানে না বা বোঝে না এমন কিছুই হয়তো নেই পৃথিবীতে। সময়ের সঙ্গে সঙ্গে তাঁরা ছোট বয়স থেকেই আপডেট হতে শিখে গেছে। আর পাকা পাকা কথায় তাদের জুড়ি মেলা ভা’র। মুখের কথা দিয়ে সবাইকে কাত করে দিতে তাদের খুব একটা বেশি সময় লাগে না। আশেপাশে চোখ রাখলেই নজরে পড়বে এমন বাচ্চা।

আর এখন সোশ্যাল মিডিয়া তো রয়েছেন। দূর-দুরান্তের খবর এক নিমেষে মুঠোফোনে দেখতে পাই সোশ্যাল মিডিয়ায় দৌলতে। ৮ থেকে ৮০ সোশ্যাল মিডিয়া সকলে ভালোবাসি। আর তাই মানুষের জীবনে সোশ্যাল মিডিয়ার অবদানকে কোনো ভাবেই অস্বীকার করা যায় না।

তবে, সম্প্রতি একটি বাচ্চার ভিডিও ভাই’রাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মুয়ূখ রায় নামে এক ব্যক্তির ফেসবুক প্রোফাইল থেকে এই ভিডিওটি পাওয়া যায়। যেখানে দেখা যাচ্ছে যে, একটি বাচ্চা ছে’লে কাচুমাচু মুখে কাঁদোকাঁদো গলায় বলছে যে, বাবাকে কবে থেকে বলছি আমায় বিয়ে দাও, বিয়ে দাও তবু আমা’র বাবা আমায় বিয়ে দেয়না। আমা’র পড়াশুনা করতে ভালো লাগে না। আর তখনই ছে’লেটির উল্টোদিকে থাকা মহিলা’টি রীতিমতো অ’বাক হয়ে যায়। আর বলেন যে, কি ছে’লে রে তুই…তোর লজ্জা লাগেনা এই কথা বলতে? আর বলে যে, আমি এক্ষুনি তোর বাবাকে ভিডিও করে পাঠাবো এটা।

আর তারপরও ওই বাচ্চাটি বলে যে, আমা’র বিয়ে করতে ভালো লাগছে। আমি বিয়ে করে শশুর বাড়ি থাকবো। আর এই ভিডিওটি প্রকাশ্যে আসতেই রীতিমতো হেসে লুটোপুটি খান নেটাগরিকগণ। তাহলে বুঝতেই পারছেন নিশ্চই আজকাল কার বাচ্চারা কতটা পাকা। সম্প্রতি এই ভিডিওটি ভাই’রাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button