বিনোদন

হাসপাতা’লের বেডে শুয়ে কারিনা কাপুর, একরত্তি সন্তানকে আদুরে চুম্বন দিলেন অ’ভিনেত্রী

সইফ আলি খানের তৃতীয় সন্তান এবং সইফ-কারিনার প্রথম সন্তান তৈমুর আলি খানকে কে মা চেনে। বয়স সবে প্রায় চার। এরই মধ্যেই সে বিশাল জনপ্রিয় দর্শকমহলে। হবে নাই বা কেন, বেবোর বেবি বলে কথা। এই তৈমুর বলতে গেলে সেই মায়ের পেটে থাকা অবস্থা থেকেই সেলিব্রিটি।

একসময় সোশ্যাল মিডিয়ায় সেনসেশন ছিল তৈমুর। পেজ থ্রির পাতা জুড়ে চলতো তাঁরই রাজ। তৈমুরের জন্মের সময় বেশ কিছু ছবি ভাই’রাল হয়েছিল এই ছোট্ট খুদের তাঁর মায়ের সঙ্গে। কারিনার কোলে শুয়ে তো কোনোটাই হাসপাতা’লের বেডে মা ও একরত্তি দুজনেই শুয়ে।

স্নেহচুম্বনে ভরিয়ে দিচ্ছেন একরত্তি কে বেগম কারিনা। তখন এই ছবিগু’লি খুব ভাই’রাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। যেকথা কারোরই অজানা নয় যে আবারও সন্তানসম্ভবা কারিনা। আর যার জেরেই বারবার তিনি উঠে আসছেন সংবাদ শিরোনামে। গর্ভাবস্থায় শুটিং করার জন্যেও অ’ভিনেত্রীকে শুনতে হয় কটাক্ষ সোশ্যাল মিডিয়ায়।

গর্ভাবস্থা প্রায় শেষের মুখে। কয়েকদিন আগেই খবর হয়েছিল যে, ডাক্তার নাকি ১৫ ফেব্রুয়ারি ডেট দিয়েছেন কারিনার ডেলিভা’রির। আর সেই ডেট পেরিয়ে গেলেও এখনও সুসংবাদ পায়নি নেটিজেনরা। এরই মধ্যে তৈমুরের সদ্যজাত অবস্থার সেইসব ছবিগু’লি আবারও ভাই’রাল হতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ায়। তবে এখন সইফ-কারিনার অনুরাগীরা অ’পেক্ষায় রয়েছেন যে, কবে তাঁদের কোল আলো করে ঘরে আসবে নতুন সদস্য।

Back to top button