অপরাধ

ঢাকায় প্রাইভেট’কারের ধাক্কায় রিকশা থেকে ছিট’কে প্রা’ণ গেল শি’শুর

রাজধানীর দক্ষিণ বনশ্রী এলাকায় প্রাইভেট’কারের ধাক্কায় রিকশায় থেকে ছিট’কে পড়ে মো. ইউসুফ (৩) নামে এক শি’শুর মৃ’ত্যু হয়েছে। আ’হত হয়েছেন শি’শুটির মা, ছয় মাস বয়সী বোনসহ চারজন।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে ওই এলাকার অ্যাপেক্স শো-রুমের সামনে এ দুর্ঘ’টনা ঘটে। আ’হতদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতা’লে ভর্তি করা হয়েছে।

আ’হতরা হলেন ইউসুফের মা ইয়াছমিন, বোন সাবিহা (১০), ছয় মাস বয়সী আরেক বোন ও মামি। তাদের বাড়ি বাগেরহাট সদর উপজে’লার কান্দাপাড়া গ্রামে। ইউসুফের বাবার নাম শহিদুল ইস’লাম। এখন পরিবারটি দক্ষিণ বনশ্রীর শাপলা বিল্ডিং এলাকায় থাকছে।

দুর্ঘ’টনার পর তাদের উ’দ্ধার করে ঢামেকে নিয়ে আসা পথচারী সাজ্জাদ হোসেন জাগো নিউজকে জানান, দক্ষিণ বনশ্রীর অ্যাপেক্স শো-রুমের সামনে দিয়ে রিকশাযোগে যাওয়ার সময় একটি প্রাইভেট’কার তাদের ধাক্কা দেয়। এতে তারা রিকশা থেকে ছিট’কে পড়ে আ’হত হন। তখন তাদের উ’দ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতাল নেয়া হয়। পরে ইউসুফের অবস্থা গুরুতর দেখে ঢামেকের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। কিন্তু চিকিৎসক সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ইউসুফকে মৃ’ত ঘোষণা করেন।

ইউসুফের চাচা জানান, শাপলা বিল্ডিং এলাকার বাসা থেকে নন্দীপাড়ায় ইউসুফের মামা’র বাসায় যাওয়ার পথে এ দুর্ঘ’টনার কবলে পড়ে পরিবারটি। সংবাদ শুনে তিনি হাসপাতা’লে ছুটে আসেন।

ঢামেক হাসপাতাল পু’লিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জাগো নিউজকে জানান, ইউসুফের ম’রদেহ ময়নাত’দন্তের জন্য হাসপাতা’লের ম’র্গে রাখা হয়েছে। বাকিরা চিকিৎসাধীন রয়েছেন। বিষয়টি সংশ্লিষ্ট থা’নাকে অবহিত করা হয়েছে।

Back to top button