অন্যান্য

নোয়াখালীতে নিজ ঘরে কলেজছা’ত্রীকে আ’ট’কে বখাটেদের আ’পত্তিকর ভিডিও ধারণ

নোয়াখালীর সদর উপজে’লার কাদের হানিফ ইউনিয়নে নিজ ঘরে কলেজছা’ত্রী ও তার সহপাঠিকে আ’ট’কে জো’র করে আ’পত্তিকর ভিডিও এবং স্থিরচিত্র ধারণের অ’ভিযোগে মা’মলা দায়ের করেছে ভুক্তভোগী নিজেই।

ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, এ ঘটনায় গতকাল শনিবার দুপুরে সুধারাম থা’নায় তিনজনকে আ’সামি করে মা’মলা করা হয়েছে।

এর আগে গত বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে ওই কলেজছা’ত্রীর বাড়ির সামনে এ ঘটনা ঘটে। তবে এখন পর্যন্ত পু’লিশ অ’ভিযু’ক্ত ব্যক্তিদের কাউকে আ’ট’ক করতে পারেনি।

মা’মলার এজাহার সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে ওই কলেজছা’ত্রীর সাথে তার এক সহপাঠি দেখা করতে আসেন। তখন তার মা-বাবা বাড়িতে ছিলেন না। ছোটভাই নামাজ আদায় করতে ম’সজিদে ছিলেন। এ সময় বাড়ির ফট’কে দাঁড়িয়ে কলেজ ছা’ত্রী তার সহপাঠীর সঙ্গে কথা বলছিলেন। ওই সময় একই এলাকার বখাটে পুলক মজুম’দার, আকবর ও রায়হান এসে তাদের ঘিরে ধরেন এবং দুজনকে ঘরের ভেতর একটি কক্ষে আ’ট’কে রাখেন। একপর্যায়ে অ’ভিযু’ক্ত যুবকরা তাদের জো’র করে আ’ট’কে আ’পত্তিকর ভিডিও এবং স্থিরচিত্র ধারণ করে তা ছড়িয়ে দেওয়ার হু’মকি দিয়ে বেধড়ক মা’রধর করে ১০ হাজার টাকা আদায় করে নিয়ে যান। এ বিষয়ে বাড়াবাড়ি করলে ধারণ করা ভিডিও ইন্টারনেট ও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হু’মকি দেন তারা।

সুধারাম থা’নার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্ম’দ সাহেদ উদ্দিন জানান, ভুক্তভোগী কলেজছা’ত্রী এ ঘটনায় মা’মলা দায়ের করেছেন। পু’লিশ অ’ভিযু’ক্তদের গ্রে’প্তারের চেষ্টা চালাচ্ছে।

Back to top button