জাতীয়

৪৮ ঘণ্টায়ও উ’দ্ধার হয়নি চু’রি যাওয়া শি’শু, আ’ট’ক ১

ওসি বাহাউদ্দিন ফারুকী’ নিউজবাংলাকে জানান, উপজে’লার বনবাড়িয়া গ্রাম থেকে বুধবার রাতে বাবু মণ্ডল নামের এক স’ন্দেহভাজন ব্যক্তিকে আ’ট’ক করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে তাকে আ’দালতে পাঠানো হয়েছে।

সিরাজগঞ্জে ২৫০ শয্যার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল থেকে চু’রি যাওয়া শি’শুটিকে ৪৮ ঘণ্টা পরও উ’দ্ধার করতে পারেনি পু’লিশ। তবে এক স’ন্দেহভাজনকে আ’ট’ক করেছে।

বৃহস্পতিবার দুপুরে জানতে চাইলে সদর থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী’ নিউজবাংলাকে বলেন, উপজে’লার বনবাড়িয়া গ্রাম থেকে বুধবার রাতে বাবু মণ্ডল নামের ওই স’ন্দেহভাজন ব্যক্তিকে আ’ট’ক করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে তাকে আ’দালতে পাঠানো হয়েছে।

পু’লিশ বলছে, শি’শুটিকে উ’দ্ধারে কাজ করছে বিশেষ টিম। তাকে দ্রুত উ’দ্ধার করা হবে।

জেনারেল হাসপাতা’লের তত্ত্বাবধায়ক সাইফুল ইস’লাম নিউজবাংলাকে জানান, ঘটনা ত’দন্তে তিন সদস্যের কমিটি করা হয়েছে। তারা পাঁচ কর্ম’দিবসের মধ্যে প্রতিবেদন জমা দেবেন।

হাসপাতা’লের নিরাপত্তা জো’রদারে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে আবেদন করা হয়েছে বলেও জানিয়েছেন সাইফুল ইস’লাম।

এর আগে মঙ্গলবার দুপুরে হাসপাতা’লের শি’শু ওয়ার্ড থেকে নি’খোঁজ হয় ২৩ দিনের শি’শু মাহিম।

সন্তান নি’খোঁজের পর শি’শুর মা মঞ্জুয়ারা বেগম নিউজবাংলাকে বলেন, ‘ঠান্ডাজনিত কারণে ছয় দিন আগে হাসপাতা’লে ভর্তি হই। আজকে কাপড় ধোয়ার জন্য বাইরে যাই। পরে এসে দেখি আমা’র ছে’লে মাহিম নেই। অনেক খোঁজাখুঁজির পরও তাকে পাওয়া যায়নি।’

হাসপাতা’লের ক্লোজড সার্কিট টেলিভিশন (সিসিটিভি) ক্যামেরার ফুটেজে দেখা গেছে, বোরকা পরা দুই নারী শি’শুটিকে কোলে নিয়ে হাসপাতাল থেকে বের হয়ে যাচ্ছেন। কিন্তু হিজাবে মুখ ঢাকা থাকায় এবং সিসিটিভির ফুটেজ স্পষ্ট না হওয়ায় তাদের চেহারা বোঝা যাচ্ছে না।

ঘটনার দিন রাতেই শি’শুটির বাবা চয়ন ইস’লাম পাঁচ অ’জ্ঞাতপরিচয় ব্যক্তির বি’রুদ্ধে সদর থা’নায় মা’মলা করেন।

Back to top button