বিনোদন

গভীর রাতে গো’পন স্বীকারোক্তি মধুমিতার, কালো অন্তর্বাসে সামনে এলেন অ’ভিনেত্রী, তুমুল ভাই’রাল ভিডিও

রাত যত গভীর হয় তত মনের ভিতর জমে থাকা গো’পন শব্দগুলো ঠোঁটে আসতে চায়, মন চায় দুষ্টুমি করতে। একটু দুষ্টুমি, একটু রসালো আবেগ শান্তির ঘুম এনে দিতে পারে। যারা দূরের স’ম্পর্কে থাকে, তারা সাধারণত ভিডিও চ্যাট অথবা ফোন, অথবা মেসেজে আ’ট’কে থাকেন। কিন্তু যারা একদম একাকী’ তারা কী’ করেন? রাতের ঘুম সহ’জে না আসার অনেক কারণ থাকে, কিন্তু যদি ঘুম একেবারেই না আসে তখন দুষ্টুমিগুলো একটু একটু করে ভর করে মা’থায়। তখন মনে হয় আসল মানুষকে এবার বের করতেই হবে পাখির খাচা থেকে।

ঠিক সেরকমই নিজের দুষ্টু বুদ্ধি, ওহ্ দুষ্টু কথাগুলো খাঁচা থেকে বের করে আনলেন অ’ভিনেত্রী মধুমিতা সরকার। সকলের সামনে আই লাভ ইউ বললেন ‘চিনি’র মিষ্টি অ’ভিনেত্রী মধুমিতা সরকার।

ছোট পর্দা দিয়ে অ’ভিনয় শুরু করেছিলেন মধুমিতা। মূলত বোঝেনা সে বোঝেনা টেলিভিশন ধারাবাহিকের পাখি, কেয়ার করি নার “জুনি” ও কুসুম দোলার “ইমন” চরিত্রের জন্য আজও মধুমিতা পরিচিতি। এখন তিনি বড় পর্দার অ’ভিনেত্রী। এখনও পর্যন্ত বড় পর্দায় মধুমিতার দুটি ছবি মুক্তি পায়। দুটি ছবিই মধুমিতাকে বিশেষ সাফল্য এনে দেয়।

বর্তমানে একাই থাকেন অ’ভিনেত্রী। স্বামী সৌরভের সঙ্গে তার বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে। প্রসঙ্গত, সবিনয় নিবেদন’ ধারাবাহিকে প্রথমবার তাঁদের একসঙ্গে দেখা যায় ৷ শ্যুটিং থেকেই বন্ধুত্ব তারপর প্রে’ম…! চার বছরের মধ্যেই বিয়ে করেন মধুমিতা ও সৌরভ। এরপরে সংসার এবং বিচ্ছেদ। বর্তমানে কাজ, ট্যুর ও সোশ্যাল মিডিয়া নিয়ে দিব্যি আছেন অ’ভিনেত্রী।

Back to top button