বিনোদন

সংসার জীবনের ২৭ বছরে নাইম-শাবনাজ

১৯৯১ সালের মুক্তিপ্রাপ্ত এহতেশামের ‘চাঁদনী’সিনেমা’র মধ্যে দিয়ে রূপালি পর্দায় একসঙ্গে পথচলা শুরু করেন খাজা নাইম মুরাদ তথা চিত্রনায়ক নাইম ও চিত্রনায়িকা শাবনাজ। এরপর আরও বহু সিনেমায় জুটি বেঁধেছেন তারা।সেখান থেকেই জীবনের জুটি হয়েছেন এই তারকা দম্পতি।

১৯৯৪ সালের ৫ অক্টোবর নাইম-শাবনাজ বিয়ে করেন। সোমবার তারা সংসার জীনের ২৬ বছর পূর্ণ করলেন, পা দিলেন ২৭ বছরে। তাদের দীর্ঘ সংসার জীবন শোবিজের অন্যতম একটি উদাহ’রণ।নাইম-শাবনাজ জানিয়েছেন, করো’নার কারণে বিশেষ এই দিনে তাদের কোনো পরিকল্পনা নেই। তবে ঘরোয়াভাবে দিনটি তারা উদযাপন করছেন।

নাইম বলেন, আল্লাহর দরবারে অনেক শুকরিয়া তিনি আমাদের দুই মে’য়ে নামিরা ও মাহদিয়াসহ আমাদের ভালো রেখেছেন। এভাবে বাকি জীবন যাতে সুস্থভাবে বেঁচে থাকতে পারি সেজন্য সবার কাছে দোয়া চাইছি। দুই মে’য়ের সঙ্গে নাইম ও শাবনাজ

শাবনাজ বলেন, আম’রা একে অ’পরের সুখে-দুঃখে সবসময় পাশে থেকেছি। আম’রা সুন্দর একটি জীবন গড়েছি, সুখী একটি পরিবার গড়েছি। আলহাম’দুলিল্লাহ। এখন সন্তানদের ঘিরেই আমাদের যত স্বপ্ন।প্রায় দুই দশক ধরে অ’ভিনয়কে বিদায় জানিয়েছেন নাইম-শাবনাজ। তবে মাঝে মধ্যে সিনেমা’র নানা অনুষ্ঠানে দেখা যায় তাদের।

নাইম-শাবনাজ অ’ভিনীত সর্বশেষ সিনেমা ‘ঘরে ঘরে যু’দ্ধ’ মুক্তি পায় ২০০১ সালে। এছাড়া এই জুটির উল্লেখযোগ্য সিনেমায় তালিকায় রয়েছে- ‘চোখে চোখে, ‘সোনিয়া’, ‘দিল’, ‘টাকার অহংকার’, ‘লাভ’, ‘অনুতপ্ত’, ‘জিদ’, ‘বিষের বাঁশি’, ‘ফুল আর কাঁ’টা’, ‘সাক্ষাৎ’ ‘আশা-ভালোবাসা’, ‘আঞ্জুমান’, ‘মায়ের অধিকার’, ‘জজ-ব্যারিস্টার’ইত্যাদি।

Back to top button