অপরাধ

হাতিরঝিলে প্রাইভেট’কারে স্ত্রী’র লা’শ, আ’ট’ক স্বামী

রাজধানীর হাতিঝিলে আমবাগান এলাকায় প্রাইভেট’কারের ভেতর থেকে ঝিলিক আলম (২৪) নামে এক নারীর লা’শ উ’দ্ধার করেছে পু’লিশ। এ ঘটনায় নি’হতের স্বামী সাকিব আলমকে (৩৮) জিজ্ঞাসাবাদের জন্য আ’ট’ক করা হয়েছে।

শনিবার সকালের দিকে হাতিরঝিলের আমবাগানে এলাকায় এ ঘটনা ঘটে। সাকিব পরিবার নিয়ে গুলশান-২ এর ৩৬ নম্বর রোডের একটি বাসায় থাকেন।

জানা যায়, সকালে একটি প্রাইভেট’কার নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে উঠে যায়। পরে গাড়ির পেছনের সিট থেকে অচেতন অবস্থায় ঝিলিক আলমকে পু’লিশ উ’দ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতা’লে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃ’ত ঘোষণা করেন।
তবে ঝিলিকের শরীরের কোথাও কোনো আ’ঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ফলে সড়ক দুর্ঘ’টনায় মৃ’ত্যু হয়েছে বলে যে দাবি তার স্বামী সাকিব আলম করছেন তা নিয়ে স’ন্দেহ তৈরি হয়েছে।

এ বিষয়ে গণমাধ্যমকে হাতিরঝিল থা’নার এসআই মো. গো’লাম কুদ্দুস জানান, আম’রা সকালে খবর পেয়ে হাতিরঝিলের আমবাগান এলাকায় এসে দেখতে পাই একটা প্রাইভেট’কার ফুটপাতে উঠে গেছে। গাড়িটির চাকাও পানচার হয়ে গেছে।

তিনি বলেন, পেছনের সিটে শুয়ে থাকা অবস্থায় এক নারীকে দেখতে পাই। পরে স্বামী সাকিব আলম বলেন, আমা’র স্ত্রী’ আ’হত হয়েছে। পরে তাদের দু’জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতা’লে নিয়ে গেলে চিকিৎসক ঝিলিককে মৃ’ত ঘোষণা করেন।

এসআই গো’লাম কুদ্দুস আরও বলেন, জিজ্ঞাসাবাদের জন্য সাকিবকে ঢামেক থেকে আ’ট’ক করে হাতিরঝিল থা’নায় নেওয়া হয়েছে। বিষয়টি গুলশান থা’নায় জানানো হয়েছে।

Back to top button