অপরাধ

ম’সজিদের বারান্দায় ৬ বছরের ছা’ত্রীকে ধ’’ র্ষ’ ণচেষ্টা, ই’মাম আ’ট’ক!!

কেশবপুরে শি’শু ধ’’ র্ষ’ ণচেষ্টার অ’ভিযোগে পু’লিশ ইম’রান হোসেন নামে এক ম’সজিদের ই’মামকে আ’ট’ক করেছে। গতকাল সোমবার সন্ধ্যায় তিনি ম’সজিদের বারান্দায় আরবি পড়ানো শেষে ওই শি’শুকে ধ’’ র্ষ’ ণের চেষ্টা করেন। এ ঘটনায় ওই শি’শুর বাবা বাদী হয়ে থা’নায় মা’মলা করেছেন। আজ মঙ্গলবার সকালে ওই ই’মামকে যশোর আ’দালতে সোপর্দ করা হয়। এছাড়া শি’শুর জবানবন্দী নেওয়ার জন্য আ’দালতে পাঠানো হয়েছে।

এলাকাবাসী ও পু’লিশ জানায়, উপজে’লার মধ্যকুল সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন ম’সজিদে পৌরসভা’র ভবানীপুর এলাকার খোরশেদ আলীর ছে’লে ইম’রান হোসেন (২৪) প্রায় ৪ বছর ই’মামতি করেন ও শি’শুদের আরবি পড়ান। সোমবার সন্ধ্যায় তিনি ম’সজিদের বারান্দায় আরবি পড়ানো শেষে অন্যদের ছুটি দিয়ে ওই শি’শুকে (৬) থাকতে বলেন। পরে তাকে একা পেয়ে ধ’’ র্ষ’ ণচেষ্টা চালান। শি’শুটি বাড়িতে গিয়ে তার মাকে ঘটনা জানালে এলাকাবাসী ই’মামকে আ’ট’ক করে সোমবার রাতে পু’লিশের হাতে তুলে দেন। ঘটনা উল্লেখ করে শি’শুটির বাবা বাদী হয়ে ওই ই’মামের বি’রুদ্ধে থা’নায় নারী ও শি’শু নি’র্যা’তন আইনে মা’মলা করেন।

এ ব্যাপারে কেশবপুর থা’নার অফিসার ইনচার্জ (ওসি) জসীম উদ্দীন বলেন, আ’ট’ক ই’মাম ইম’রান হোসেনকে মঙ্গলবার সকালে যশোর আ’দালতে সোপর্দ করা হয়েছে। অ’পরদিকে শি’শুটির জবানব’ন্দি নেওয়ার জন্য আ’দালতে প্রেরণ করা হয়েছে।

Back to top button