অপরাধ

ভাইকে টুকরো টুকরো করে খু’ন, অ’ভিনেত্রী শানায়া গ্রে’প্তার!!

ভাইকে টুকরো টুকরো করে কে’টে খু’নের অ’ভিযোগে গ্রে’প্তার হয়েছে কন্নড় ছবির জনপ্রিয় নায়িকা শানায়া কাটওয়ে। ভাই রাকেশ কাটওয়েকে (৩২) হ’ত্যার অ’ভিযোগে অ’ভিনেত্রীকে গ্রে’প্তার করেছে হুব্বাল্লি গ্রামীণ পু’লিশ। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে।

দেশটির ধারওয়াড় জে’লা পু’লিশের পক্ষ থেকে এই মা’মলার চার স’ন্দেহভাজনকে গ্রে’ফতার করা হয়। তাদের চিহ্নিত করা হয়েছে তৌসিফ চন্নপুর (২১), আমান গিরানিওয়াল (১৯), আলতাফ মোল্লা (২৪ ) এবং নিয়াজাহমেদ কাটিগর (২১) নামে। অ’ভিযু’ক্তদের জেরা করেই উঠে এই হ’ত্যার পিছনে শানায়ার জড়িত থাকার তথ্য-প্রমাণ পু’লিশের হাতে এসেছে।

জানা গেছে, এদের মধ্যে এক অ’ভিযু’ক্ত, ২১ বছরের নিয়াজাহমেদ কাটিগরের সঙ্গে প্রে’ম স’ম্পর্কে জড়িত শানায়া। আর এই স’ম্পর্ক নিয়েই আ’পত্তি জানিয়েছিল ভাই, এর জেরেই নিয়াজ আহমেদ প্রে’মিকার সঙ্গে মিলে রাকেশ কাটওয়েকে হ’ত্যার চক্রান্ত করে।

স্থানীয় সংবাদমাধ্যমসূত্রে জানায় রাকেশকে তার বাড়িতেই খু’ন করা হয়, ঘটনার সময় উপস্থিত ছিলেন শানায়াও। এরপর বাকি নিয়াজ আহমেদ কাটিগর এবং বাকি তিন অ’ভিযু’ক্ত রাকেশের মৃ’তদেহের অংশগু’লি পৃথকভাবে দেবরগুদিহালের বনাঞ্চলে, গাদাগ রোড ও হুবলির অন্যান্য অঞ্চলে ফেলে দেয়।

শানায়া কাটওয়েকে গ্রে’ফতার করা হয় গত বৃহস্পতিবার, আপতত বিচারবিভাগীয় হেফাজতে রয়েছেন এই কন্নড় অ’ভিনেত্রী।

শানায়াকন্নড় ছবি ‘ইদাম প্রে’মাম জীবানাম’ ছবির মাধ্যম নায়িকা হিসেবে কাজ শুরু করেন। সম্প্রতি অ্যাডাল্ট কমেডি ছবি ‘অন্দু ঘনটেয়া কাথে’ তে দেখা গেছে শানায়াকে।

Back to top button