অপরাধ

গভীর রাতে সাধারণ যাত্রীরাই তাদের মূল টার্গেট

কার কেরানীগঞ্জের ঝিলমিল আবাসিক প্রকল্প এলাকায় বিশেষ অ’ভিযান চালিয়ে দেশীয় অ’স্ত্রসহ দুই ডা’কাত সদস্যকে গ্রে’প্তার করেছে র‌্যা’­ব ১০ কেরানীগঞ্জ ক্যাম্প। গ্রে’প্তারকৃতরা হলো মো. সজিব (৩২) ও মো. রাসেল (২৮)।

আজ বুধবার বিকালে র‌্যা’­ব-১০ বিষয়টি নিশ্চিত করেন বলেন, মঙ্গলবার রাত ১১টার দিকে গো’পন সংবাদের ভিত্তিতে র‌্যা’­ব-১০ এর একটি আভিযানিক দল তাদের আ’ট’ক করে। এ সময় তাদের নিকট থেকে ডা’কাতি হওয়া ০৪ টি অটো রিকশা, ডা’কাতি কাজে ব্যবহৃত ০১টি সিএনজি, ০১টি মোটরসাইকেল, ০২টি দেশীয় ধারালো অ’স্ত্র, ০২টি সুইচ গিয়ার চাকু, ০৩টি মোবাইল ফোন উ’দ্ধার করা হয়।

তিনি আরো বলেন, ডা’কাতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে একটি সংঘবদ্ধ ডা’কাত দলের সদস্য বলে জানায়। তারা বেশ কিছুদিন যাবৎ ঢাকা-মা’ওয়া মহাসড়কের নিরিবিলি স্থানে অবস্থান নিয়ে অটোরিকশা, সিএনজি, মোটরসাইকেলের গতিরোধ করে সাধারণ মানুষকে ভ’য় দেখিয়ে মূল্যবান সম্পদ লুট করে।

র‌্যা’­ব-১০ সদস্যরা বাদী হয়ে আটবকৃত আ’সামিদের বি’রুদ্ধে মা’মলা দিয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থা’নায় উ’দ্ধারকৃত মালামাল ও আ’ট’ককৃতদের হস্তান্তর করে। দক্ষিণ কেরানীগঞ্জ থা’না পু’লিশ আ’ট’ককৃত আ’সামিদের গ্রে’প্তার দেখিয়ে বিমান্ডের আবেদন করে আধালতে প্রেরণ করেছে।

kalerkantho

Back to top button