বিনোদন

প্রতিদিন ১০ জন বাজে বার্তা পাঠায় বলিউড অ’ভিনেত্রী ইলিয়েনাকে

বিনোদন ডেস্ক: বলিউডের জনপ্রিয় অ’ভিনেত্রী ইলিয়েনা ডিক্রুজ। তার দুর্দান্ত স্টাইল ও নতুন নতুন লুক নিয়ে সোশ্যাল মিডিয়ায় তিনি আলোচনায় থাকেন। তবে এ অ’ভিনেত্রীকে কখনো পারফেক্ট বডি ইমেজের ফটোশুট করতে দেখা যায়নি। এর পেছনের কারণও প্রকাশ করেছেন তিনি।

সম্প্রতি বলিউড বাবলে এক সাক্ষাৎকারে ইলিয়েনা নিজের অ’তীত অ’ভিজ্ঞতার কথা শেয়ার করে বলেন, কি’শোরী বয়সে তাকে নানাভাবে বডি শেমিং করা হতো। আর এটি শুরু হয় ১২ বছর বয়স থেকে। ভা’রতীয় সংবাদমাধ্যম নিউজ এইটিনের একটি প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

বডি শেমিং প্রসঙ্গে ইলিয়ানা স্পষ্ট ভাষায় জানান, অনেকেই তাকে নিয়ে বডি শেমিং করেন, তাতে তার কিছু আসে যায় না, তবে এই ট্রোলগুলো সামলাতে নিজের অনেক মানসিক শক্তির প্রয়োজন পড়ে।

অ’ভিনেত্রী আরও জানান, অ’ভিনয় কেরিয়ারের প্রথম দিকে ইন্ডাস্ট্রিতে কুসংস্কার ও টাইপ কাস্টিংয়ের মুখোমুখি হয়েছিলেন তিনি। এ ছাড়াও অ’ভিনেত্রীর যখন মাত্র ১২ বছর বয়স, তখন কিছু খা’রাপ ঘটনার সম্মুখীন হতে হয়।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘সেই দিনগুলো আজও আমাকে তাড়া করে। এই ঘটনাগুলো আমা’র হৃদয়কে ক্ষতবিক্ষত করেছে। আমা’র বয়স যখন ১২ বছর তখন থেকে বডি শেমিংয়ের শিকার হতে হয়েছে। আমি রাস্তা দিয়ে হাঁটার সময় চলতি পথের মানুষ নানা আ’পত্তিকর মন্তব্য করত। এসব সেই বয়সের যেকোনো মে’য়ের মনে গভীর প্রভাব ফেলে।’

ইলিয়ানাকে আজও নানাভাবে হে’নস্তার শিকার হতে হচ্ছে। এখনো সোশ্যাল মিডিয়ায় তাকে ব্যক্তিগতভাবে আ’পত্তিকর বার্তা পাঠানো হয়। এ বিষয়ে তিনি জানান, প্রতিদিন কমপক্ষে ১০ জন মানুষ তাকে বাজে বার্তা পাঠায় কিন্তু তিনি এগুলো দেখেন না।

ইলিয়ানাকে বারফি, ফাটা পোস্টার নিকলা হিরো ও মে তেরা হিরো সিনেমাতে দেখা যায়। এ ছাড়াও দ্য বিগ বুল সিনেমায় এ অ’ভিনেত্রীকে মীরা রাও-এর চরিত্রে অ’ভিনয় করতে দেখা যায়। ওই ছবিতে সাংবাদিক হর্ষদ মেহতার ভূমিকায় অ’ভিনয় করেন অ’ভিষেক বচ্চন। পরবর্তী সিনেমা ‘আনফেয়ার অ্যান্ড লাভলি’-তে রণদীপ হুডার সঙ্গে এ অ’ভিনেত্রীকে দেখা যাবে।

Back to top button