জাতীয়

‘কবিতা তুমি আমা’রে বাঁচতে দিলা না’ লিখে যুবকের আত্মহ’ত্যা

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে প্রে’মে ব্যর্থ হয়ে সোহেল মিয়া (৩৭) নামে এক যুবক গলায় ফাঁ’স দিয়ে আত্মহ’ত্যা করেছেন।

সোমবার (৩ মে) দুপুরে উপজে’লার তারুন্দিয়া ইউনিয়নের তারুন্দিয়া বাজারে এ ঘটনা ঘটে। মৃ’ত সোহেল মিয়া উপজে’লার তারুন্দিয়া ইউনিয়নের সরতাজ বাহেরা গ্রামের আব্দুর রহিমের ছে’লে। বাজারে তার কম্পিউটারের দোকান ছিল।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ২টার দিকে সোহেলের ছোট ভাই জুয়েল দোকানে যান। দোকান বন্ধ পেয়ে অনেক ডা’কাডাকি করলেও দোকান না খোলায় জানালা দিয়ে উঁকি দিয়ে দেখতে পারেন সোহেল আড়ার সঙ্গে ঝুলছে। এ অবস্থায় জুয়েল চি’ৎকার দিলে স্থানীয়রা ছুটে এসে দোকান খুলে সোহেলকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। খবর পেয়ে পু’লিশ ম’রদেহ উ’দ্ধার করে ময়নাত’দন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতা’লে পাঠায়।

পু’লিশ জানায়, নি’হতের হাতের তালুতে লেখা ‘কবিতা তুমি আমা’রে বাঁচতে দিলা না, তুই আমা’রে শেষ করে দিলে’ আর হাতের কব্জির উপরের অংশে ‘কবিতা তুই আমা’রে বাঁচতে দিলা না’ লেখা দেখা যায়।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) আব্দুল কাদের মিয়া বলেন, ‘খবর পেয়ে পু’লিশ ঘটনাস্থলে গিয়ে ম’রদেহ উ’দ্ধার করে ময়নাত’দন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতা’লে পাঠায়। এ ঘটনায় থা’নায় একটি ইউডি মা’মলা হয়েছে।’

Back to top button