অপরাধ

টিকট’কার হৃদয়ের নি’র্যা’তন, ভা’রতে সেই তরুণী উ’দ্ধার

বাংলাদেশি তরুণী ভা’রতে যৌ’ন নির্যাতিত হওয়ার ঘটনায় সবাইকে আ’ট’ক করার পর ভুক্তভোগীকে নিজেদের জিম্মায় নিয়েছে পু’লিশ। কর্নাট’ক পু’লিশ ওই তরুণীকে কেরালার কোঝিকোড় থেকে উ’দ্ধার করেছে।

গত শুক্রবার রাতেই ওই তরুণীর অবস্থান চিহ্নিত করে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিশেষ একটি দল। পরে তাকে উ’দ্ধার করে মেডিকেল পরীক্ষার ব্যবস্থা করা হয়।

ভা’রতের কেরালায় বাংলাদেশি ওই তরুণীকে বিবস্ত্র করে যৌ’ন নি’র্যা’তনের ভিডিও ফেসবুকে ভাই’রাল হয়। কয়েকজন যুবক ও এক নারী ওই তরুণীকে নি’র্যা’তন করেন। দুই সপ্তাহ আগের ভিডিও এটি।

ওই তরুণীকে কেরলা রাজ্যে পাচার করে টিকট’ক হৃদয় গ্যাং। তারপর শুরু হয় দৈহিক ও মানসিক নি’র্যা’তন। ওই কি’শোরীকে টিকট’ক ভিডিও দেখিয়ে প্রে’মে ফুঁসলিয়ে পাচার করা হয়েছিল।

তরুণীকে উ’দ্ধারের পর প্রথমে বায়প্পানাহল্লি থা’নায় এবং পরে বাউরিং হাসপাতা’লে মেডিকেল পরীক্ষার জন্য নেওয়া হয়েছিল।

ঘটনার সঙ্গে জ’ড়িত থাকার অ’ভিযোগে ছয়জনকে আ’ট’ক করা হয়েছে। তাদের মধ্যে চারজন পুরুষ এবং দু’জন নারী। ভুক্তভোগী তরুণীর বয়স ২০-২২ বছর এবং তিনি ঢাকার বাসিন্দা।

পু’লিশ বলছে, ওই তরুণী কেবল নি’র্যা’তন ও ধ’’ র্ষ’ ণেরই শিকার হননি। ওই গ্যাংয়ের সদস্যদের হাতে ব্ল্যাকমেইলেরও শিকার হয়েছেন। তারা তরুণীকে হু’মকি দিয়েছিল, টাকা না দিলে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেবে।

এর আগে গত শুক্রবার আ’ট’কদের মধ্যে দু’জন গু’লিবিদ্ধ হয়েছে। পু’লিশের ওপর হা’মলার চেষ্টা করলে তাদের পায়ে গু’লি করা হয়। ঘটনা পুনর্নির্মাণের সময় তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করেছিল।

Back to top button