খেলাধুলা

বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার প্রাথমিক দলে আরও ৬ জন

আগামী আগস্টে বাংলাদেশ সফরে সীমিত ওভা’রের সিরিজের জন্য প্রাথমিক দলে আরও ছয় জনকে অর্ন্তভুক্ত করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।

গত মাসেই ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য ২৩ সদস্যের প্রাথমিক দল ঘোষনা করেছিলো সিএ। সুচিতে বাংলাদেশ সিরিজটি যোগ হওয়ায় ২৩ সদস্যের সাথে নতুন করে আরও ছয়জনকে প্রাথমিক দলে যু’ক্ত করলো সিএ। এতে প্রাথমিক দলটি ২৯ সদস্যের হলো।

নতুন করে দলে নেয়া হয়েছে ড্যান ক্রিস্টিয়ান, বেন ম্যাকডারমট, অ্যাস্টন টার্নার, ক্যামেরন গ্রিন, ওয়েস আগার ও নাথান এলিস।

২০১৭ সালে সর্বশেষ জাতীয় দলের হয়ে খেলেছেন ক্রিস্টিয়ান। ২০১০ সালে জাতীয় দলে অ’ভিষেকের পর দেশের হয়ে ১৯টি ওয়ানডে ও ১৬টি টি-টুয়েন্টি ম্যাচ খেলেছেন ক্রিস্টিয়ান।

আগামী আগস্টে বাংলাদেশ সফরে আসার কথা রয়েছে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের। সফরে ৫টি টি-টুয়েন্টি খেলার কথা রয়েছে অজিদের। তবে সূচি এখনও চূড়ান্ত হয়নি।

তবে আগামী মাসে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টুয়েন্টি সিরিজ ও তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু করবে অস্ট্রেলিয়া। ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশ্যে এ মাসের শেষের দিকে দেশ ছাড়বে অসিরা।

ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশ সফরের জন্য অস্ট্রেলিয়ার প্রাথমিক দল : অ্যারন ফিঞ্চ, অ্যাস্টন আগার, ওয়েস আগার, জেসন বেহেনডর্ফ, অ্যালেক্স ক্যারি, ড্যানিয়েল ক্রিস্টিয়ান, প্যাট কামিন্স, নাথান অ্যালিস, ক্যামেরন গ্রিন, জস হ্যাজে’লউড, মইসেস হেনরিকস, মিচেল মা’র্শ, গ্লেন ম্যাক্সওয়েল, বেন ম্যাকডারমট, রিলে মেরিডিথ, জশ ফিলিপ, কেন রিচার্ডসন, ঝাই রিচার্ডসন, তানভীর সাঙ্গা, ডি আর্চি শর্ট, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, মা’র্কাস স্টয়নিস, মিচেল সুয়েপসন, অ্যাস্টন টার্নার, অ্যান্ড্রু টাই, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার এবং এডাম জাম্পা।

Back to top button