অপরাধ

ঝালকাঠিতে নৌকার মেয়র প্রার্থীর গাড়িতে বো’মা নিক্ষেপ

ঝালকাঠিতে নৌকা প্রতীকের মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র লিয়াকত আলী তালুকদারের গাড়িতে বো’মা নিক্ষেপের ঘটনা ঘটেছে।

শুক্রবার (১৮ জুন) রাত সাড়ে ৮টায় শহরের ১নং চাঁদকাঠি ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

লিয়াকত আলী পৌর আওয়ামী লীগের সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করছেন বলে জানা যায়।

জানা যায়, ঝালকাঠি শহরের ১নং চাঁদকাঠি ওয়ার্ডে রাত সাড়ে ৮টার দিকে উঠান বৈঠক করছিলেন আওয়ামী লীগ নেতা লিয়াকত আলী তালুকদার। এসময় হঠাৎ করে বো’মা’র বি’স্ফোরণ ঘটে। এসময় কর্মী-সম’র্থকরা আতঙ্কিত হয়ে ছোটাছুটি শুরু করেন। পণ্ড হয়ে যায় নির্বাচনী উঠান বৈঠক।

এ ঘটনায় রাতেই সদর থা’নায় সাধারণ ডায়রি (জিডি) করেন লিয়াকত আলী তালুকদার।

জিডিতে তিনি উল্লেখ করেন, ১নং চাঁদকাঠি ওয়ার্ডে অ’তিথি কমিউনিটি সেন্টারের সামনে রাত সাড়ে ৮টার দিকে বৈঠক চলাকালে নির্বাচনী প্রচারণার মাইক লক্ষ্য করে বো’মা নিক্ষেপ করা হয়। আইনশৃঙ্খলার বিঘ্ন ঘটায় তিনি বিষয়টি জিডিভুক্ত করে রেখেছেন।

মেয়র প্রার্থী লিয়াকত আলী বলেন, ‘আমা’র প্রচারণায় ব্যবহৃত গাড়িকে লক্ষ্য করে বো’মা নিক্ষেপ ও বি’স্ফোরণের ঘটনায় সাধারণ ভোটারদের মধ্যে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। জনসাধারণ আমাকে জয়ী করবে বলে আশা করছি। বো’মা নিক্ষেপের মাধ্যমে সাধারণ ভোটারদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে দিতে এ কাজ করা হয়েছে।’

ঝালকাঠি সদর থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) খলিলুর রহমান জানান, নৌকা প্রতীকের মেয়র প্রার্থী লিয়াকত আলী তালুকদারের উঠান বৈঠক চলাকালে নির্বাচনের প্রচারের জন্য ব্যবহৃত গাড়িকে লক্ষ্য করে বো’মা নিক্ষেপের ঘটনা ঘটেছে। এ ঘটনায় তিনি থা’নায় জিডি করেছেন। ত’দন্ত করে পরবর্তী প্রয়োজনী আইনি পদক্ষেপ নেয়া হবে।

Back to top button