বিনোদন

স্ত্রী’র এই ছবিটি দেখা মাত্রই ডিভোর্স দেন স্বামী

অন্যান্য একজন স্বামী যখন তার হাসিমুখ ওলা স্ত্রী’র ছবি তোলেন, তখন সবাই মনে করে ইন্টারনেটে এটি সবচেয়ে সুন্দর জিনিস। একজন স্ত্রী’ তার স্বামীর জন্য হাসছেন ।

স্বামী ২০ দিন সময় পর তার প্রে’মময় স্ত্রী’ কাছে বাড়িতে ফিরে আসেন, তাহলে একবার কল্পনা করুন যে সে এতদিন পর স্ব-শরীরে তার স্বামীকে দেখবে!

কিন্তু সত্য এটা নয় যা মনে করা হচ্ছে সত্য এবং কল্পনা একে অ’পরের থেকে পোলার বিপরীতে এবং আম’রা পাশাপাশি পার্শ্ব তুলনা যখন করবো তখন তাদের পার্থক্য দেখতে পাবেন ।

কিন্তু এই ক্ষেত্র সবসময় হয় না। কাছ থেকে একবার পরীক্ষা করুন! কাছ থেকে ছবি পরীক্ষা করলে সত্য উদ্ঘাটন হবে। আম’রা এই ছবিটির উপর থেকে পর্দা সরানোর আগে, দয়া করে এটির উপর কোনো অযৌক্তিক বিবরণ সন্ধান করবেন না। ঠিক আছে? পরবর্তী দেখু’ন!

ছবিটিতে কি দেখছেন আম’রা দেখছি একটা সুন্দর মেয়ে তার বিছানায় সাধারন পোশাক পরে এবং বিশ্রাম অবস্থায় বসে আছে । তার চারপাশে ঘিরে চশমা, বালিশ, একটি বড় বিপজ্জনক কাছাকাছি ঘেঁষে আসা ফ্যান এবং তার স্মা’র্টফোন যা একটি চার্জারের সাথে সংযু’ক্ত করা আছে।

এতদূর পর্যন্ত অস্পষ্ট কিছুই না? মনে হয় মেয়েটি গ্রীষ্মের তাপ দ্বারা ভয়ঙ্করভাবে প্রভাবিত হয়েছে এবং ঠান্ডা থাকার জন্য তার মুখের সামনে ফ্যান টা নিয়ে এসেছে, আম’রা খুব ভয়ানক কিছু দেখছি না। বিশাল ফ্যানটি মনে হচ্ছে প্রান্তের খুব কাছাকাছি। কিন্তু এটা কি ঠিক? ভুল।ঠিক আছে তা আপনি এটা লক্ষ্য করেছেন? ঠিক আছে আম’রা আপনার জন্য জিনিসগু’লিকে আরও সহ’জ করে তুলছি । ছবির অর্ধেক ডান দিকটি লক্ষ্য করুন।

আশ্চর্যজনক ছবিটি দেখায় আপনার চোখে পড়ার মত একজন মানুষ তার পিছনে লুকিয়ে আম’রা কখনো দেখেছি সবচেয়ে ভয়ানক, বির’ক্তিকর, অক্ষম, বিস্ময়কর জিনিস।একটি নিখুঁত ছবি যা একটি মা’রাত্মক চ’মৎকার ছিল আমাদের খুব বিস্মিত করেছে! নীচের ডান দিকের কোণায় একটি মানুষ তার পিছনে লুকিয়ে!

কেন আপনি তাকে লক্ষ্য করতে পারেননি আম’রাও পারব না, স্বামী নিজেই ফেসবুক বন্ধুদের এই কৌতুক প্রশ্ন জিজ্ঞাসা করেছেন। কোন এক ছবির সাথে অ’প্রীতিকর কিছু যু’ক্তি যোগ হতে পারে তাই কয়েক দিন পরে তিনি গো’পন তথ্যটি নিজেই প্রকাশ করেন। আরো পড়ুন : কপালে যদি বিয়ে লেখা থাকে তাহলে হবে : সারিকা। ২০১৬ সালে স্বামী মাহিম কবিরের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর এখনও সিঙ্গেল মাদার হিসেবেই জীবনযাপন করছেন মডেল-অ’ভিনেত্রী সারিকা। একমাত্র সন্তান শাহরিশ আন্নাহকে নিয়েই পৃথিবী সাজিয়েছেন। মাঝে কিছুটা বিরতি দিলেও এখন নিয়মিত অ’ভিনয় করছেন।গত কয়েক বছরের মধ্যে এবার ঈদে

তার সর্বোচ্চসংখ্যক নাট’ক প্রচার হয়েছে। সবমিলিয়ে ক্যারিয়ার, সন্তান নিয়ে গুছিয়ে উঠেছেন অ’ভিনেত্রী।ফিরেছেন ছন্দেও। এই মুহূর্তে বিয়ে, সংসার নিয়ে তিনি কী’ ভাবছেন সেসব নিয়েই মুখ খুললেন।সারিকা বলেন, আপাতত সংসার, বিয়ে এসব নিয়ে ভাবছি না। যদি ভাগ্যে থাকে তাহলে বিয়ে হবে।যখন হওয়ার তখন হবে। অ’ভিনয়টা করে যেতে চাই এখন শুধু। আর কিছু মা’থায় নিতে চাই না।ক্যারিয়ারের চাঙ্গা সময়ে অ’ভিনয় থেকে হঠাৎ বিরতি। তারপর এখন আবার নিয়মিত কাজ করছেন।

এ ব্যাপারে সারিকা তার উপলব্ধির কথাও জানিয়েছেন।তিনি বলেন, তখন ক্যারিয়ারের সব থেকে সুসময় পার করছিলাম। যদি বিয়ে, সংসার করার চিন্তা না করতাম তাহলে হয়তো চিত্রটা পাল্টে যেতে পারতো।তখন ছোট থাকায় অনেক ভুল সিদ্ধান্ত নিয়েছি। তবে ভুল থেকেও অনেক কিছু শিখেছি। এদিকে অ’ভিনয়ের পাশাপাশি উপস্থাপনাও করছেন এই গ্ল্যামা’রকন্যা। বাংলাভিশনের জনপ্রিয় ‘আমা’র আমি’ অনুষ্ঠানটি উপস্থাপনা শুরু করেছেন তিনি।

প্রসঙ্গত, ২০০৬ সালে মডেলিং শুরু করেন সারিকা। তারপর একটি মুঠোফোন সেবাদানকারী প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের মাধ্যমে রাতারাতি তারকা বনে যান। ২০১০ সালে নির্মাতা আশুতোষ সুজনের ‘ক্যামেলিয়া’ নাট’কের মাধ্যমে অ’ভিনয় জীবন শুরু করেন।তারপর ২০১৪ সালের আগস্টে ব্যবসায়ী মাহিম করিমের সঙ্গে প্রে’ম করে হঠাৎ করেই বিয়ের কাজটি সেরেছিলেন সারিকা। বিয়ের এক বছরের মা’থায় সারিকার কোলজুড়ে আসে কন্যাসন্তান।

Back to top button