খেলাধুলা

সেই র’হস্যময় পোস্টে করা প্রশ্নের জবাব দিলেন সাকিব

নিউজিল্যান্ডের বিপক্ষে সদ্য সমাপ্ত সিরিজে চেনা ফর্মে ছিলেন না বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বল হাতে কিছুটা কারিশমা দেখাতে পারলেও ব্যাট হাতে একেবারেই অনুজ্জ্বল ছিলেন। শেষ ম্যাচে ছিলেন অনুপস্থিত।

তবে এরইমধ্যে গত ৯ সেপ্টেম্বর নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি র’হস্যময় স্ট্যাটাস দিয়ে নেটদুনিয়ায় তোলপাড় লাগিয়ে দিয়েছিলেন।
কেটস জুতা পরে টাইলসের ফ্লোরে দাঁড়িয়ে দুই পায়ের ছবি আপলোড করে নেটিজেনদের প্রশ্ন ছুড়েছিলেন, জুতা জোড়া সুন্দর নাকি ফ্লোর (টাইলস)?

এরপর ছবিটি নিয়ে শোরগোল বাঁধে। একের পর এক কমেন্ট জমা পড়ে ছবির কমেন্টবক্সে।তবুও ছবিটি নিয়ে র’হস্যের সীমা ছিল না। সাকিব কেন সিরিজ চলাকালীন এমন ক্রিকেট প্রসঙ্গ বহির্ভূত পোস্ট দিলেন আর ভক্ত-অনুরাগীদের তার জুতা সুন্দর কি না প্রশ্ন জিজ্ঞেস করলেন!

ভক্ত-অনুরাগীদের অবশ্য সেই র’হস্যের ধুম্রজালে দুদিনের বেশি আ’ট’কে রাখেননি সাকিব। এবার সাকিব নিজেই জানালেন, কোনটি বেশি সুন্দর।শনিবার ফের এক ফেসবুক পোস্টে সেই ফ্লোরের ছবি পোস্ট করেন সাকিব। এবার আর ছবিতে জুতা জোড়া দেখা যাচ্ছে না।ক্যাপশনে সাকিব লিখেছেন, আমা’র কাছে টাইলসটাই সুন্দর লাগছে!

পোস্টের এক ঘণ্টা পার হওয়ার আগেই ৬৫ হাজার রিয়েক্ট, ৯ হাজারের বেশি কমেন্ট জমা পড়ে গেছে। কমেন্টবক্সে অনেকেই মজার মজার কথা লিখছেন।

এস এম আকবর লিখেছেন, শুধুমাত্র কোম্পানির প্রচারের জন্য বলব টাইলসই সুন্দর।? তবে সত্যি কথা বলতে আপনার জুতাটাই বেশি সুন্দর ছিল, আমি আবার মিথ্যা বলতে পারি না!

সিয়াম ইব্রাহীম লিখেছেন, সাকিব ভাই আমা’র কাছে জুতাগুলো ভালো লাগছে। আপনার থেকে ভালো লাগে না কেন জানতে পারি?মজা করে একজন লিখেছেন, এই পিচের বল ভালোই টার্ন করবে ভাই। একদম অলআউট সব ব্যবসায়ী।মা’রিয়া নামে একজন লিখেছেন, ওকে, এখন বলেন কোন ব্র্যান্ডের অ্যাম্বাসেডর হয়েছেন।

Back to top button