খেলাধুলা

ব্রেকিং নিউজঃ আইপিএল খেলতে সাকিবের সাথে যাওয়া হচ্চে না মু’স্তাফিজের

ঘরের মাঠে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শেষে এবার বিশ্রামের জন্য কিছুটা সময় পাবে বাংলাদেশ দলের ক্রিকেটাররা।
সপ্তাহ খানেক বিশ্রাম শেষে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য প্রস্তুতি শুরু করে দিবেন তারা। তবে তেমন বিশ্রামের সুযোগ পাচ্ছেন না দেশসেরা দুই তারকা সাকিব আল হাসান ও মু’স্তাফিজুর রহমান।

কেননা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) স্থগিত হওয়া পর্বে অংশ নিবেন এই দুইজন। আইপিএলের দ্বিতীয় অংশে খেলতে আজ রাতে দুবাইয়ের উদ্দেশ্যে দেশ ছাড়ার কথা ছিলো সাকিব ও মু’স্তাফিজের।

এতো আগে আইপিএলের উদ্দেশ্যে রওনা হওয়ার একটাই কারণ তা হলো কোয়ারেন্টাইন। সেখানে গিয়ে সাতদিন কোয়ারেন্টাইনে থাকবে হবে তাদের। আগামী ১৯ সেপ্টেম্বর থেকে আইপিএলের দ্বিতীয় অংশ মাঠে গড়াবে।

কিন্তু ভিসা জটিলতার কারণে আজ রাতে সাকিবের সাথে আইপিএলের জন্য আরব আমিরাতে যাওয়া হচ্ছে না মু’স্তাফিজের। সব কিছু ঠিক থাকলে আগামীকাল রাতে মু’স্তাফিজ আরব আমিরাতের উদ্দেশ্যে রওনা দিবেন।

প্রসঙ্গত, সাকিবের দল কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ ২০ সেপ্টেম্বর, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে। অন্যদিকে মু’স্তাফিজের রাজস্থান রয়্যালস ২১ সেপ্টেম্বর মাঠে নামবে।

আইপিএলে দ্বিতীয় অংশের প্রথম ম্যাচে তারা ল’ড়বে পাঞ্জাব কিংসের বিপক্ষে। আইপিএলের পয়েন্ট টেবিলে সুবিধাজনক অবস্থানে নেই কলকাতা-রাজস্থান।

পয়েন্ট টেবিলের পাঁচে রাজস্থান ও সাতে রয়েছে কলকাতা। আইপিএলের প্রথম অংশে কলকাতার জার্সিতে মাত্র তিন ম্যাচ খেলেছেন সাকিব।তিন ম্যাচে ৩৮ রান করার পাশাপাশি নিয়েছেন দুই উইকেট। অন্যদিকে রাজস্থানের হয়ে ৭ ম্যাচের সবগুলোতে খেলে মু’স্তাফিজ নিয়েছেন ৮ উইকেট।

Back to top button