বিনোদন

অ’ভিনন্দন মাহি, ভালোবাসা নে: নুসরাত ফারিয়া

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে নিজের দ্বিতীয় বিয়ের খবর প্রকাশ করলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। রাকিব সরকার নামে গাজীপুরের এক রাজনীতিক-ব্যবসায়ীকে বিয়ে করেছেন এই অ’ভিনেত্রী।

মাহি বিয়ের ছবি ফেইসবুকে পোস্ট করার পর থেকে শোবিজ অঙ্গনের অনেকেই তাকে শুভেচ্ছা জানিয়েছেন।এই তালিকায় নায়িকাদের সংখ্যাই বেশি। বাদ যাননি তার বান্ধবী-নায়িকা নুসরাত ফারিয়া।

তিনি ওই পোস্টে মন্তব্য করেছেন, ‘অ’ভিনন্দন মাহি, ভালোবাসা নে’। মাহি আবার সেই মন্তব্যের জবাব দিয়েছেন। লিখেছেন, ‘দোয়া করিস’।এ দিকে সংগীতশিল্পী বাঁধন সরকার পূঁজা লিখেছেন: ‘কি সুন্দর লাগছে মাহি, মাশাল্লাহ!’ মাহি লিখেছেন: ‘চুম্মা।’

কেবল নুসরাত ফারিয়া নন, মাহির বিয়ের ছবিতে কমেন্ট করেছেন শোবিজের আরও অনেকেই। তালিকায় আছেন নায়িকা পূর্ণিমা, নির্মাতা শিহাব শাহীন, ইফতেখার চৌধুরী, নায়িকা জাহারা মিতু প্রমুখ।

মাহি বিয়ের ছবি দিয়ে আজ ফেইসবুকে লিখেছেন: ‘আলহাম’দুলিল্লাহ। আজ ১৩/০৯/২১ ইং ১২:০৫ মি: আমাদের বিবাহ সম্পন্ন হলো। এর আগের সব কথা আসলেই গুজব ছিল। সবাই আমাদের জন্য দোয়া করবেন, এটাই একমাত্র চাওয়া।’

উল্লেখ্য, ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অ’পুকে ভালোবেসে বিয়ে করেন মাহিয়া মাহি। বিয়ের এক বছর না যেতেই তাদের বিচ্ছেদের গুঞ্জন উঠে। সর্বশেষ সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে গত মে মাসে অ’পুর সঙ্গে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন মাহি।

Back to top button