বিনোদন

যে জীবনে ভালোবাসো সেই জীবন কা’টাও: পরীমনি

ঢাকাই সিনেমা’র আ’লোচিত অ’ভিনেত্রী পরীমনি একটু একটু করে নিজেকে গুছিয়ে নিচ্ছেন। র‌্যা’­বের অ’ভিযান, মা’দক মা’মলা ও কারাভোগের পর মানসিকভাবে ভেঙে পড়া পরীমনি যেন ছন্দে ফিরছেন। মা’দক মা’মলায় জামিনে থাকা পরীমনি সম্প্রতি আ’দালতে হাজিরা দিতে গিয়ে জানিয়েছিলেন, ৪ আগস্ট তার বাসায় র‌্যা’­বের অ’ভিযানের কারণে সবকিছু এলোমেলো হয়ে গেছে।

চলতি মাসের প্রথম দিন (১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে মুক্তি পেয়েছেন চিত্রনায়িকা পরীমণি। দীর্ঘ ২৭ দিন কারাবাসে থাকার ফলে মানসিকভাবে কিছুটা ক্ষতিগ্রস্ত হয়েছেন তিনি। তবে পরী ভেঙে পড়ার মে’য়ে না। এরইমধ্যে কাজে ফিরেছেন এই অ’ভিনেত্রী।

সোমবার (২০ সেপ্টেম্বর) সকালে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে কিছু ছবি পোস্ট করেছেন পরীমণি। লাল জামা’র সঙ্গে মিলিয়ে লাল জুতা পরেছেন তিনি। মা’থার চুল দুইভাগ করে ঝুটি করা। সেখানে তাকে বেশ উচ্ছ্বসিত দেখাচ্ছে। ছবিগুলো তিনি পোস্ট করেছেন ‘মাই সুইট হোম’ নামের অ্যালবামে।

ক্যাপশনে ইংরেজিতে লিখেছেন- ‘love the life you live. live the life you love.’ যার বাংলা অর্থ দাঁড়ায়- ‘যে জীবন যাপন করছো তাকে ভালোবাসো। যে জীবন ভালোবাসো সেভাবে বাঁচো।’

এরইমধ্যে তরুণ নির্মাতা ইফতেখার শুভর ‘মুখোশ’ দিয়ে চলচ্চিত্রের কাজে ফিরেছেন পরীমণি। শুটিং নয়, এই চলচ্চিত্রের ডাবিং দিয়েই যাত্রা শুরু করলেন প্রতিবাদী এই অ’ভিনেত্রী। খুব শিগগিরই ক্যামেরার সামনে দাঁড়াবেন। সেভাবেই নিজেকে প্রস্তুত করছেন তিনি।

সম্প্রতি নতুন সিনেমায় নাম লিখিয়েছেন পরীমণি। গুণী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’-এ রাবেয়া চরিত্রে হাজির হবেন তিনি। গেলো শুক্রবার (১৭ সেপ্টেম্বর) রাতে সিনেমাটিতে এই অ’ভিনেত্রীকে চুক্তিবদ্ধ করেছেন নির্মাতা। এর আগে গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’ সিনেমায় গ্ল্যামা’রাস নায়িকার খোলস পাল্টে অ’ভিনেত্রী হিসেবে ধ’রা দিয়েছিলেন পরী।

এছাড়াও খুব শিগগিরই বিপ্লবী প্রীতিলতা ওয়াদ্দেদারের জীবন অবলম্বনে নির্মাণাধীন ‘প্রীতিলতা’ সিনেমা’র ক্যামেরার সামনে দাঁড়াবেন পরীমণি। অক্টোবরে ‘বায়োপিক’ নামে একটি সিনেমা’র দৃশ্যধারণের কথাও রয়েছে। একই মাসে ব্রাহ্মণবাড়িয়ায় ‘গুনিন’-এর শুটিং শুরু হবে বলে জানা গেছে। সব মিলিয়ে আগামী দিনগুলোতে কাজে ব্যস্ত সময় পার করবেন পরীমণি।

Back to top button