আলোচিত সংবাদ

শাড়ি পরে রাস্তার মাঝে দুর্দান্ত ব্যাকফ্লিপ মে’রে সকলকে তাক লাগলো যুবতী, ভিডিও ভাই’রাল

বর্তমান সময়ে বাচ্চা থেকে বুড়ো সকলেই ব্যবহার করেন একটি সেলফোন। একটি সেলফোন হাতে থাকলেই সারা’বিশ্বে জিনিসপত্র আপনার হাতে চলে আসে। সেলফোনের মাধ্যমে প্রত্যেকটি তারকা তাদের ভক্তদের জন্য একের পর এক ছবি আপলোড করতে থাকেন।

এখন আর শুধুমাত্র খবরের কাগজে থেমে নেই বিনোদনের আপডেট। এখন বাংলার তথা সারা বিশ্বের প্রত্যেকটি মানুষের কাছে মোবাইল ফোন রয়েছে। এই মোবাইল ফোনের মাধ্যমে সেলিব্রেটিরা তাদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের পাতায় নিজেদের নানান ফ্যাশনের আপডেট দিয়ে থাকেন।

তার পাশাপাশি ভক্তদের মধ্যে জনপ্রিয়তার বজায় রাখার জন্য আপলোড করতে থাকেন একের পর এক ছবি। আর তাতেই ভিড় করে থাকেন নেটিজেনরা। প্রিয় তারকা ছবি এবং ভিডিও দেখার জন্য এবং সেগু’লিকে লাইক এবং শেয়ার করার জন্য কেউ কিন্তু অ’পেক্ষা করেন না। সেগু’লি হয়ে যায় মুহূর্তের মধ্যে ভাই’রাল।অনেকেই এই সোশ্যাল মিডিয়াতে নাচ গান আবৃত্তি বা অ’ভিনয় করে ভিডিও পোস্ট করে। এছাড়াও অনেক ধরনের ভিডিও দেখা যায় যা দেখলে আপনি সত্যিই অ’বাক হয়ে যাবেন।

সোশ্যাল মিডিয়াতে মাঝে মাঝেই জিমনাস্টিক বা স্টান্ট এর ভিডিও ভাই’রাল হয়ে যায়। আগে একটা ধারনা ছিল যে স্টান্ট বা শরীরী কসরত শুধুমাত্র ছে’লেরা করে। কিন্তু এখন ধারণা বদলেছে। এখন নারীরাও স্টান্ট বা জিমন্যাস্টিক করে সকলকে তাক লাগিয়ে দেয়। ভা’রতীয় নারীরা এই নিরিখে পিছিয়ে নেই। ভা’রতীয় অনেক নারী আন্তর্জাতিক পর্যায় জিমন্যাস্টিক করে দেশকে মেডেল এনে দিয়েছে।

ভা’রতের এমনই এক জিমনাস্টিক করা খেলোয়াড়ের নাম মিলি সরকার। সে বাংলার বাসিন্দা। ইতিমধ্যেই আন্তর্জাতিক মহলে জিমন্যাস্টিক করে বেশ কিছু পদক পেয়েছেন তিনি। স্বর্ণপদকপ্রাপ্ত এই যুবতী মাঝে মাঝেই তার সোশ্যাল মিডিয়া একাউন্টে বিভিন্ন ভিডিও পোস্ট করে থাকে। বেশিরভাগ ভিডিও হয় জিমনাস্টিক করার। সম্প্রতি এই মিলি সরকার তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছে যা দেখলে আপনি সত্যিই অ’বাক হয়ে যাবেন। ভাই’রাল ভিডিওতে দেখা গিয়েছে এই তারকা গ্রামের রাস্তার মাঝে শাড়ি পরে ব্যাকফ্লিপ জিমন্যাস্টিক করেছে।

এমনিতেই জিমন্যাস্টিক করা অ’ত্যন্ত কঠিন। খুব শরীর ফিট না থাকলে জিমন্যাস্টিক করা সম্ভব না। সেই জায়গায় এই যুবতী শাড়ি পরে ব্যাক ফ্লিপ মে’রে সকলকে চ’মকে দিয়েছে।ভিডিওটি মিলি সরকার সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতেই ব্যাপক ভাই’রাল হয়ে গেছে। বলা যেতে পারে চোখের পলকে ভিডিওটি ছড়িয়ে গেছে নেটমহলে। ওই ভিডিওর শেষে দেখা গিয়েছিল রাস্তায় উপস্তিত সকলে করতালি গিয়ে তাকে অ’ভিনন্দন জানিয়েছে।

Back to top button