বিনোদন

পরীমণিকে নিয়ে এবার নতুন করে যা ভাবছেন নির্মাতা চয়নিকা

চিত্রনায়িকা পরীমনিকে নিয়ে গত কয়েক মাস ধরে ব্যাপক আলোচনা সমালোচনা চলছে। এই চিত্রনায়িকা মাত্র কয়েক বছরে বেশ কিছু সিনেমায় অ’ভিনয় করেছেন।

আর এখনো তার কয়েকটি সিনেমা’র কাজ বাকি রয়েছে। তবে সম্প্রতি তাকে নিয়ে যে সকল সংবাদ প্রকাশ পেয়েছে এরপর থেকে তাকে নির্মাতারা আরও বেশি আগ্রী হয়েছে।

এদিকে, এই চিত্রনায়িকা নির্মাতা চয়নিকা চৌধুরী সঙ্গে কাজ করছিলেন। তাদের মধ্যে অনেক আগে থেকেই ভালো স’ম্পর্ক রয়েছে। আর চিত্র নায়িকা পরীমনিকে যখন রেব আ’ট’ক করে তারপরই নির্মাতা চয়নিকা চৌধুরীকে জিজ্ঞাসাবাদের জন্য আইনশৃঙ্খলা বাহিনীডেকে নেয়। গত জুনের প্রথম সপ্তাহে ওয়েব ফিল্ম ‘অন্তরালে’র ঘোষণা দিয়েছিলেন নির্মাতা চয়নিকা চৌধুরী। জানিয়েছিলেন, প্রথম সিনেমা ‘বিশ্বসুন্দরী’র মতো প্রথম ওয়েব ফিল্মের নায়িকাও হচ্ছেন পরীমণি।

সে পরিকল্পনা অনুযায়ী দ্রুতই এর কাজ শুরু হওয়ার কথা ছিল। কিন্তু সেটা হয়নি। গত ৪ আগস্ট পরীমণি আইনশৃঙ্খলা বাহিনীর হাতে আ’ট’কের পর চয়নিকা ও নায়িকার স’ম্পর্ক নিয়ে নানা প্রশ্ন উঠেছিল। জিজ্ঞাসাবাদের জন্য সড়ক থেকে তুলে নেওয়া হয় চয়নিকাকেও। সেই খা’রাপ সময় এরমধ্যে সামলে উঠেছেন দু’জনই। এবার পরিচালক চাইছেন নতুনভাবে শুরু করতে। চয়নিকা জানান, সব ঠিকঠাক মতো এগোলে আগামী নভেম্বরে শুরু করবেন ‘অন্তরালে’র কাজ।

তিনি বলেন, ‘পরীর গ্রে’ফতারের পর আমাকেও জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছিল। তারা দ্রুত আমাকে বাসায় পাঠালেও বিষয়টি আমা’র জন্য ট্রমা’র মতো ছিল। টানা তিন দিন আমি এক জায়গাতেই যেন বসে ছিলাম। এই দেড় মাসে নিজেকে অনেকটাই গুছিয়ে নিয়েছি। পরী আর আমা’র স’ম্পর্ক যেমন ছিল তেমনই আছে। ছবিটি নিয়ে তার সঙ্গে আমাদের আরও একবার বসতে হবে।’

অন্তরালে’র কাজ প্রসঙ্গে চয়নিকা বলেন, ‘‘পরী সম্ভবত এখন ‘প্রীতিলতা’, ‘গুনিন’, ‘বায়োপিক’-এর কাজ করবেন। তাই অক্টোবর মাসের পুরো সময়টাই তার লাগবে। আর আমা’র ছবির কাজ শুরু হবে নভেম্বরে।’’ জানালেন, ‘অন্তরালে’র পাণ্ডুলিপি আপাতত ঘষামাজা করেছেন তারা। এটি লিখেছেন পান্থ শাহরিয়ার। এতে পরীকে দেখা যাবে হিন্দু বউ অর্পিতা চরিত্রে। তার স্বামীর চরিত্রে অ’ভিনয় করবেন তারিক আনাম খান।

এদিকে, চিত্রনায়িকা জামিনে মুক্তি পাওয়ার পর আবার কাজে ফিরেছেন। তার হাতে এখনো কয়েকটি সিনেমা’র কাজ রয়েছে। আর সেই সকল কাজ নিয়েই তিনি ব্যস্ত সময় পাড় করছেন। তবে তাকে তার বাসা থেকে আ’ট’ক করার পর তার স’ম্পর্কে দেশের বিভিন্ন গণমাধ্যমে একাধিক তথ্য উঠে আসে।

এমনকি তার বাসা থেকে যখন তাকে আ’ট’ক করা হয় তখন নিষিদ্ধ জিনিসের বোতল পাওয়া যায়। আর তাকে আ’ট’ক করার সময় প্রথম দিকে তার পাশে তেমন কেউ না থাকলেও ধীরে ধীরে অনেকে তার পাশে দাঁড়ান।

Back to top button