আলোচিত সংবাদ

হুবহু মানুষের মত পরিস্কার ভাষায় কথা বলে তাক লাগাল ছোট্ট টিয়া, মুহূর্তে ভাই’রাল ভিডিও

সোশ্যাল মিডিয়া এমন এক প্লাটফর্ম যেখানে ভালো খা’রাপ উভ’য় দিক রয়েছে। সোশ্যাল মিডিয়াকে কেন্দ্র TRUST NEWS করে কেউ কেউ নিজের প্রতিভা বিকাশের মধ্য দিয়ে জনপ্রিয় হয়ে উঠছে। সোশ্যাল মিডিয়ার চোখ রাখলেই বর্তমানে প্রচুর যুবতীদের দেখা যায় নিজেদের প্রতিভা প্রকাশ্যে

আনতে। কেউ কেউ নিজেদের প্রচেষ্টায় প্রতিষ্ঠিতও হয়েছেন। বুক থেকে কোম’রে ছড়াচ্ছে জাদু ! দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারন নাচ। যুবতীটি নিজের মতো করে নাচ করেছেন ও তা পোস্টও করেছে। তার এই নাচে মুগ্ধ হয়েছেন অনেক দর্শকগন।

নাচ, সোশ্যাল মিডিয়া খুললেই এখন বেশিরভাগ নাচের ভিডিও দেখা যায়। এত নাচের ভিডিও ছড়াছড়ি তারপরেও প্রতিমুহূর্তে ভাই’রাল হয়েছে সেগুলো। আর এক কারন প্রত্যেক নৃত্যশিল্পীর নিজস্ব ভঙ্গি, স্বকী’য়তা। প্রতিনিয়ত নাচের মধ্যেই এত অ’ভিনবত্ব সামনে তা আমাদের বোর

সোশ্যাল মিডিয়া না থাকলে এই সমস্ত কার্যকলাপ সারা জীবন থেকে যেত আমাদের জানার বাইরে। শুধু তাই নয় বর্তমানে সোশ্যাল মিডিয়ার প্রভাবে স্কুল-কলেজ সব কিছুই চলছে এমনকি অফিসের কাজেও work-from-home এর মাধ্যমে সারা পৃথিবীতে চলছে সোশ্যাল মিডিয়ায়।

আজকাল ছোট্ট একটি স্মা’র্টফোনের মধ্যে সবকিছুই করা সম্ভব। ডিজিটালাইজেশন বিজ্ঞানের যুগে ঘটিয়েছে এক অভূতপূর্ব পরিবর্তন। সোশ্যাল মিডিয়ার এই অবদানের জন্য সোশ্যাল মিডিয়া এবং তার সঙ্গে যু’ক্ত ব্যক্তিদের জানাই সাধুবাদ। তারা যেন সবসময় এভাবেই কাজ করে যান, এই আশাই রাখি আম’রা।

Back to top button