আলোচিত সংবাদ

রান্নাঘরে হটাৎ বেরিয়ে আসল বিশাল কোবরা সাপ, ধরতে গিয়েই ঘটল বিপত্তি, ঝড়ের গতিতে ভাই’রাল ভিডিও

সোশ্যাল মিডিয়া এমন এক প্লাটফর্ম যেখানে ভালো খা’রাপ উভ’য় দিক রয়েছে। সোশ্যাল মিডিয়াকে কেন্দ্র TRUST NEWS করে কেউ কেউ নিজের প্রতিভা বিকাশের মধ্য দিয়ে জনপ্রিয় হয়ে উঠছে। সোশ্যাল মিডিয়ার চোখ রাখলেই বর্তমানে প্রচুর যুবতীদের দেখা যায় নিজেদের প্রতিভা প্রকাশ্যে

আনতে। কেউ কেউ নিজেদের প্রচেষ্টায় প্রতিষ্ঠিতও হয়েছেন। বুক থেকে কোম’রে ছড়াচ্ছে জাদু ! দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারন নাচ। যুবতীটি নিজের মতো করে নাচ করেছেন ও তা পোস্টও করেছে। তার এই নাচে মুগ্ধ হয়েছেন অনেক দর্শকগন।

মির্জা মোহাম্ম’দ আরিফ তার ক্যামে’রাম্যান মি’স্টার রাজাকে বলেন, সাপটিকে ভালো’ভাবে দর্শকদের দেখাতে।এমনকি সাপটির পুরো দে’হটি ভালো’ভাবে দেখিয়ে তিনি সাপ’টির বিশেষ বৈশিষ্ট্যগু’লি দর্শকদের সামনে তুলে ধরেন।এমনকি তিনি এও বলেন, এদের cyto’toxic এবং neu’roto’xic দুই ধরনের বি’ষ দেখা যায়। তার এই ভিডিওটি দর্শকের জন্য অ’ত্যন্ত শিক্ষা মূলক।

ভিডিওটি প্রত্যেকের জন্য অ’ত্যন্ত তথ্য পূর্ণ। ভিডিওটি মির্জা মোহাম্ম’দ আরিফ নিজেই তাই অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে পো’স্ট করেছেন।ভিডিওতে তাকে কিভাবে যোগাযোগ করতে হবে এবং তার স’ম্পর্কে সবকিছু তিনি এই ভিডিওতেই বলে দিয়েছেন। কমেন্ট বক্সে প্রতিটি মানুষ তার কাজের প্র’শং’সা করেছেন।

তার সাহ’সি’কতা দেখে মু’গ্ধ সবাই।আরিফের মতোই বহু বহু মানুষের জন্য আজ নিরীহ সা’পগু’লো বেঁচে যাচ্ছে মানুষের নি’ষ্ঠুর হাত থেকে। সোশ্যাল মিডিয়ার ছাড়া আমাদের এসব কিছু জানা সম্ভব হতো না। সোশ্যাল মিডিয়ার প্রচেষ্টার জন্য সোশ্যাল মিডিয়াকে জানাই কু’র্নি’শ।

Back to top button